ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

নিজ গ্রামে সংবর্ধিত আফরান নিশো

জেলা প্রতিনিধি | টাঙ্গাইল | প্রকাশিত: ০৯:৫৩ পিএম, ১২ জুলাই ২০২৩

টাঙ্গাইলের ভূঞাপুরে অভিনেতা আফরান নিশোকে সংবর্ধনা দিয়েছেন স্থানীয়রা। মঙ্গলবার (১১ জুলাই) উপজেলার স্বাধীনতা কমপ্লেক্সে আয়োজিত অনুষ্ঠানে তাকে এ সংবর্ধনা দেওয়া হয়।

এর আগে নিশো অভিনীত ‘সুড়ঙ্গ’ ছবিটি স্বাধীনতা কমপ্লেক্সে অস্থায়ী হল তৈরি করে প্রদর্শন করা হয়।

এসময় সুড়ঙ্গ ছবির নায়িকা তমা মির্জা, পরিচালক রায়হান রাফিসহ টিমের অন্য সদস্যরা উপস্থিত ছিলেন।

আরও পড়ুন: প্রথমবার সিনেমায় আফরান নিশো, নায়িকা তমা মির্জা 

অনুষ্ঠানে ভূঞাপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র বীর মুক্তিযোদ্ধা মাসুদুল হক মাসুদ, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক সাহিনুল ইসলাম তরফদার বাদল, উপজেলা ভাইস চেয়ারম্যান মনিরুল ইসলাম বাবু, জেলা পরিষদের সদস্য খায়রুজ্জামান তালুকদার বাবলু প্রমুখ উপস্থিত ছিলেন।

jagonews24

এ বিষয়ে অভিনেতা আফরান নিশো বলেন, জন্মভূমির শেকড়টা কখনো ভুলতে চাই না। সুড়ঙ্গ সিনেমাটিতে মাসুদের যে চরিত্রের গেটআপ সেটা অনেকটা আমার বাবার মত। এটা কাউকে বলা হয়নি। আমার বাবাকে মাথায় রেখে চরিত্রটি রাখা হয়েছে। তিনি দেখতেও অনেকটা ওই রকম ছিলেন। আমার মা বলেছেন যে তোমাকে দেখতে একদম তোমার বাবার মত লাগতেছে।

নিশো বলেন, ভূঞাপুরে এক সময় দুটি সিনেমা হল ছিল। বর্তমানে একটাও নেই। তারপরও আমার জন্মস্থানে অস্থায়ী সিনেমা হল বানিয়ে সিনেমা দেখার সুযোগ করে দিয়েছে তার জন্য আমি সারা জীবন কৃতজ্ঞ থাকবো। কোথাও আগে শুনিনি যে এভাবে অস্থায়ী সিনেমা হল তৈরি করে সিনেমা প্রদর্শন হয়।

সুড়ঙ্গ সিনেমার পরিচালক রায়হান রাফী বলেন, যখন শুনলাম ভূঞাপুরে নিশোর গ্রামের বাড়ির এলাকার কয়েকজন মিলে সেখানে হল বানাচ্ছে। এতে আমরা অবাক হয়েছিলাম। সাধারণত এটা হয় না কোথাও। আয়োজকদের ধন্যবাদ জানাই।

এ বিষয়ে ভূঞাপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র বীর মুক্তিযোদ্ধা মাসুদুল হক মাসুদ জানান, আমি ও নিশোর বাবা ভোলা ভাই একসঙ্গে রাজনীতি ও মুক্তিযুদ্ধ করেছিলাম। আজকে ভোলা ভাই বেঁচে থাকলে ছেলের সাফল্য দেখে আরও শান্তি পেতেন। নিশো তার কর্ম দিয়ে সারাদেশের মানুষের হৃদয় জয় করেছে।

আরিফ উর রহমান টগর/আরএইচ/জিকেএস