ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

যশোরে গৃহবধূর মরদেহ উদ্ধার, স্বামীসহ শ্বশুর-শাশুড়ি আটক

জেলা প্রতিনিধি | যশোর | প্রকাশিত: ০২:১২ পিএম, ০১ জুলাই ২০২৩

যশোরের চৌগাছা উপজেলায় ইসমত আরা নামে এক গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (৩০ জুন) গভীর রাতে উপজেলার মুক্তদাহ গ্রাম থেকে মরদেহ উদ্ধার করা হয়।

ইসমত আরা উপজেলার মুক্তদাহ গ্রামের আনিছুর রহমানের ছেলে মজনুর রহমান মজনুর স্ত্রী। এ ঘটনায় নিহতের স্বামীসহ শ্বশুর ও শাশুড়িকে আটক করেছে পুলিশ।

পুলিশ ও নিহতের পরিবার সূত্রে জানা গেছে, পৌরসভার বিশ্বাসপাড়ার মশিয়ার রহমানের মেয়ে ইসমত আরার সঙ্গে উপজেলার মুক্তদাহ গ্রামের আনিছুর রহমানের ছেলে মজনুর ১১ বছর আগে বিয়ে হয়। বিয়ের পর তাদের সংসারে দুই ছেলে সন্তান জন্ম নেয়।

পুলিশ জানিয়েছে, শুক্রবার রাতে খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করা হয়। তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। এছাড়া শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। শনিবার সকালে ময়নাতদন্তের জন্য মরদেহ যশোর মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

নিহতের চাচাত ভাই মাসুম রেজা বলেন, ছোটখাট বিষয় নিয়ে বোনের শ্বশুর-শাশুড়ি তাকে মারধর করতো। প্রায় তাকে মেরে ফেলার হুমকি দিত। এমনকি আমার বোন কয়েকবার জানিয়েছে, ‘আমার যদি কিছু হয় তাহলে শ্বশুর-শাশুড়ি দায়ী থাকবে। ওরা আমার ওপর নির্যাতন করে’।

মাসুম রেজা আরও বলেন, শুক্রবার সন্ধ্যায় মারধরের পর শ্বাসরোধ করে আপাকে হত্যা করে ঘরের মধ্যে ফেলে রাখে। ঘটনার সঙ্গে সঙ্গে আমরা খবর পাইনি। রাত ৯টার দিকে আমরা গ্রামবাসীর মাধ্যমে খবর পাই। খবর পেয়ে পরিবারের লোকজন ঘটনাস্থলে যাই। তার গলায় ও শরীরে আঘাতের চিহ্ন দেখা গেছে। রাত প্রায় ২টার দিকে পুলিশ মরদেহ উদ্ধার করে।

পরে এ ঘটনায় নিহতের ভাই সেলিম হোসেন বাদী হয়ে থানায় হত্যা মামলা করেছেন।

চৌগাছা থানার পরিদর্শক (তদন্ত) জিল্লাল হোসেন বলেন, ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে। শনিবার সকালে ময়নাতদন্তের জন্য যশোর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। জিজ্ঞাসাবাদের জন্য নিহতের শ্বশুর, শাশুড়ি ও স্বামীকে আটক করা হয়েছে। ইসমত আরাকে শ্বাসরোধ করা হয়েছে বলে আমরা ধারণা করছি। ময়নাতদন্তের পর সঠিক তথ্য পাওয়া যাবে।

মিলন রহমান/এমআরআর/জেআইএম