ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

মাদরাসাছাত্রকে হত্যা মামলায় দুই শিক্ষক গ্রেফতার

জেলা প্রতিনিধি | লক্ষ্মীপুর | প্রকাশিত: ০৪:০২ পিএম, ১৯ জুন ২০২৩

লক্ষ্মীপুরের রামগঞ্জে কামরুল ইসলাম শুভ (১৩) নামের এক মাদরাসাছাত্রকে হত্যা মামলায় শিক্ষক শাফায়েত হোসেন (৪৫) ও মোস্তফা কামালকে (৩৮) গ্রেফতার করা হয়েছে।

সোমবার (১৯ জুন) দুপুরে আদালতের মাধ্যমে তাদের কারাগারে পাঠানো হয়। এর আগে রোববার (১৮ জুন) রাতে তাদের গ্রেফতার করে পুলিশ।

গ্রেফতার শাফায়েত রামগঞ্জ উপজেলার কাওয়ালিডাঙ্গা গ্রামের মৃত নবী উল্যার ছেলে। মোস্তফা ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলার বৈরাটি গ্রামের ছফির উদ্দিনের ছেলে। তারা রামগঞ্জ মোহাম্মদিয়া এতিমখানা কমপ্লেক্সের শিক্ষক।

মামলা সূত্রে জানা গেছে, নিহত শুভ রামগঞ্জ উপজেলার সাউধেরখীল গ্রামের ভূঁইয়া গাজী ব্যাপারী বাড়ির দুবাই প্রবাসী কামাল হোসেন ও রেখা আক্তারের একমাত্র ছেলে। সে স্থানীয় মোহাম্মদীয়া এতিমখানা কমপ্লেক্সে হেফজ বিভাগের ছাত্র ছিল। মাদরাসায় আবাসিকে থেকেই পড়ালেখা করতো শুভ। রোববার সকালে মাদরাসা থেকে শিক্ষক মোস্তফা কামাল মোবাইল ফোনে কল দিয়ে রেখা আক্তারকে জানান, শুভ অসুস্থ। তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। তখন রেখা তার ছেলেকে উন্নত চিকিৎসা দেওয়ার ব্যবস্থা করতে বলেন ওই শিক্ষককে। পরে তিনি হাসপাতালে ছুটে যান।

হাসপাতালে শুভর মরদেহ দেখে কান্নায় ভেঙে পড়েন রেখা আক্তার। এসময় ছেলের শরীরের বিভিন্ন অংশে তিনি আঘাতের চিহ্ন দেখতে পান। পরে তার ছেলেকে নির্যাতন করে হত্যার অভিযোগে মামলা করেন।

রামগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমদাদুল হক বলেন, ময়নাতদন্তের প্রতিবেদন হাতে পেলে মৃত্যুর আসল কারণ জানা যাবে। তবে নিহতের মা রেখা বেগমের করা মামলায় দুই শিক্ষককে মাদরাসা থেকে গ্রেফতার করা হয়েছে। ঘটনাটি তদন্তাধীন।

কাজল কায়েস/এসআর/এএসএম