ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

বর্তমান সরকার ক্রীড়াবান্ধব: প্রাণিসম্পদ মন্ত্রী

জেলা প্রতিনিধি | পিরোজপুর | প্রকাশিত: ১১:৪৬ পিএম, ১৬ জুন ২০২৩

বর্তমান সরকার ক্রীড়াবান্ধব বলে মন্তব্য করেছেন মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম। তিনি বলেন, বর্তমান সরকারের আমলে ক্রীড়ায় যার ভালো করছেন সরকার তাদের প্লট দিচ্ছে, ফ্ল্যাট দিচ্ছে, টাকা দিচ্ছে। বিদেশে প্রশিক্ষণের ব্যবস্থা করছে। বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের ক্রীড়ার জন্য যা করেছেন তা অন্য কেউ করেননি।

শুক্রবার (১৬ জুন) বিকেলে পিরোজপুর জেলা স্টেডিয়ামে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আন্তঃকলেজ ফুটবল টুর্নামেন্ট-২০২৩ এর সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন মন্ত্রী।

রাজনৈতিক নেতাদের পেছনে স্লোগান না দিয়ে নিজেদের ভবিষ্যতের জন্য তৈরি করতে যুবকদের প্রতি আহ্বান জানিয়ে মন্ত্রী রেজাউল করিম বলেন, সবার মধ্যেই প্রতিভা রয়েছে। সেই প্রতিভার বিকাশ ঘটাতে হবে। এজন্য যুবকদেরকে মাদক থেকে দূরে থাকতে হবে। জীবনে বড় হতে হলে বড় স্বপ্ন দেখার পাশাপাশি সেই স্বপ্নকে লালন করে সামনের দিকে এগিয়ে যেতে হবে।

জেলা প্রশাসন ও জেলা ক্রীড়া অফিসের আয়োজনে এবং জেলা ক্রীড়া সংস্থার সহযোগিতায় অনুষ্ঠিত এ খেলায় জেলার ১৩টি কলেজ অংশ নেয়। ফাইনাল খেলায় পিরোজপুর সরকারি সোহরাওয়ার্দী কলেজ ৩-১ গোলে রাজলক্ষ্মী স্কুল অ্যান্ড কলেজকে পরাজিত করে।

সমাপনী অনুষ্ঠানে জেলা প্রশাসক মোহাম্মদ জাহেদুর রহমানের সভাপতিত্বে অন্যদের মধ্যে পুলিশ সুপার মোহাম্মদ সাঈদুর রহমান এবং জাতীয় গোয়েন্দা সংস্থার (এনএসআই) যুগ্ম পরিচালক মোহা. আব্দুল কাদেরসহ সরকারি বিভিন্ন পর্যায়ের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্য শেষে মন্ত্রী খেলোয়াড়দের মধ্যে পুরস্কার বিতরণ করেন।

এসআর