ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

দাদা-দাদির কবরের পাশে চিরনিদ্রায় শায়িত সাংবাদিক নাদিম

জেলা প্রতিনিধি | জামালপুর | প্রকাশিত: ০১:০৭ পিএম, ১৬ জুন ২০২৩

জামালপুরে দাদা-দাদির কবরের পাশে চিরনিদ্রায় শায়িত হলেন সাংবাদিক গোলাম রাব্বানী নাদিম। শুক্রবার (১৬ জুন) বেলা সাড়ে ১১টার দিকে জেলার বকশীগঞ্জের গোমেরচরের পারিবারিক কবরস্থানে তাকে সমাহিত করা হয়।

এর আগে সকাল ১০টার দিকে বকশীগঞ্জ নুর মুহাম্মদ উচ্চবিদ্যালয় মাঠে প্রথম জানাজা ও গোমেরচর জিগাতলা ঈদগাহ মাঠে দ্বিতীয় জানাজা অনুষ্ঠিত হয়।

এসময় প্রয়াত এ সাংবাদিকের প্রতি ফুলেল শ্রদ্ধাঞ্জলি জানায় জামালপুর প্রেস ক্লাব, জামালপুর অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশন, ফটোজার্নালিস্ট অ্যাসোসিয়েশন, টেলিভিশন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনসহ বিভিন্ন গণমাধ্যম সংগঠন।

আরও পড়ুন: ‘আমার পোলাডারে বাবু চেয়ারম্যান মাইরা ফালাইছে’ 

জানাজা পূর্ব সমাবেশে বক্তব্য রাখেন উপজেলা ভাইস চেয়ারম্যান জাহিদুল ইসলাম জুম্মান, প্যানেল মেয়র মিজানুর রহমান, বকশীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ সোহেল রানা, জেলা পরিষদ সদস্য জয়নাল আবেদীন, জামালপুর প্রেস ক্লাব সভাপতি হাফিজ রায়হান সাদা, টেলিভিশন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন মিন্টু, অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সভাপতি শওকত জামান, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক আগা সাইম, পৌর বিএনপির আহ্বায়ক জাহিদুল ইসলাম প্রিন্স ও তার বড় ছেলে আব্দুল্লাহ আল মামুন রিফাত প্রমুখ।

গত ১৪ জুন (বুধবার) রাত ১০টার দিকে অফিস থেকে বাড়ি ফেরার সময় বকশীগঞ্জের পাথাটিয়া এলাকায় দুর্বৃত্তরা তাকে পিটিয়ে আহত করে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে পরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার সকালে তার মৃত্যু হয়। তিনি বাংলা নিউজের জামালপুর প্রতিনিধি ছিলেন।

মো. নাসিম উদ্দিন/আরএইচ/জিকেএস