ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

গায়ে আগুন দিয়ে গৃহবধূকে হত্যা: চাচাতো বোনের স্বামী আটক

জেলা প্রতিনিধি | পটুয়াখালী | প্রকাশিত: ০৪:৩৮ পিএম, ১২ জুন ২০২৩

পটুয়াখালীর দুমকি উপজেলায় গৃহবধূর হাত-পাঁ বেঁধে গায়ে কেরোসিন ঢেলে আগুন দিয়ে হত্যার ঘটনায় আরিফ হোসেন সিকদার (৩০) নামে এক যুবককে আটক করেছে পুলিশ।

রোববার (১১ জুন) রাত সাড়ে ১২টার দিকে ঢাকা বিশ্ববিদ্যালয় এলাকা থেকে পুলিশ তাকে আটক করে। আটক আরিফ উপজেলার লেবুখালী ইউনিয়নের কার্তিকপাশা গ্রামের হামেদ সিকদারের ছেলে এবং নিহত সুমি আক্তারের চাচাতো বোনের স্বামী।

আরও পড়ুন: গৃহবধূর হাত-পা বেঁধে গায়ে আগুন দিয়ে পালালো দুর্বৃত্তরা

খোঁজ নিয়ে জানা যায়, প্রিন্স ও সুমি আক্তার দুমকি উপজেলা সদরের শাহজাহান দারোগার বাসায় ভাড়া থাকতেন। বৃহস্পতিবার দুপুরে মুখোশধারী দুই দুর্বৃত্ত তাদের ঘরে ঢুকে সুমির হাত-পা বেঁধে শরীরে আগুন ধরিয়ে ঘরের বাইরে থেকে দরজা বন্ধ করে পালিয়ে যান। চিৎকার শুনে আশপাশের বাসিন্দারা সুমিকে উদ্ধার করেন।

সুমির ছয় মাসের শিশুও দগ্ধ হন। তাদের প্রথমে বরিশাল এবং পরে ঢাকায় শেখ হাসিনা বার্ন ও প্লাস্টিক সার্জারি ইউনিটে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার বিকেলে সুমির মৃত্যু হয়

আরও পড়ুন: দুর্বৃত্তের আগুনে পুড়ে যাওয়া সেই গৃহবধূ মারা গেছেন

দুমকি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবুল বাশার জাগো নিউজকে বলেন, আটক আরিফ হোসেন ঘটনার সঙ্গে যুক্ত থাকার কথা স্বীকার করেছেন। সংবাদ সম্মেলনের মাধ্যমে এ বিষয়ে বিস্তারিত জানানো হবে।

আব্দুস সালাম আরিফ/এসজে/এএসএম