ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

পৌরসভা নির্বাচন

দুই কাউন্সিল প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ, ককটেল বিস্ফোরণ

জেলা প্রতিনিধি | নারায়ণগঞ্জ | প্রকাশিত: ০২:০৭ পিএম, ১২ জুন ২০২৩

নারায়ণগঞ্জের আড়াইহাজার পৌরসভা নির্বাচনে দুই কাউন্সিল প্রার্থী ও তাদের সমর্থকদের মধ্যে সংঘর্ষ ও ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটেছে।

সোমবার (১২ জুন) দুপুরে ৫ নম্বর ওয়ার্ডের নাগেরচর মহিলা ভোটকেন্দ্রে উটপাখি প্রতীকের কাউন্সিলর প্রার্থী জাহাঙ্গীর হোসেন ও ডালিম প্রতীকের প্রার্থী শব্দর আলী ভূঁইয়ার মধ্যে এই সংঘর্ষের ঘটনা ঘটে।

এ ঘটনা কয়েকজন আহত হলেও তাৎক্ষণিকভাবে তাদের নাম-ঠিকানা পাওয়া যায়নি। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে।

jagonews24

আরও পড়ুন: আড়াইহাজারে স্বতন্ত্রপ্রার্থীর সমর্থকদের মারধরের অভিযোগ

প্রত্যক্ষদর্শী মিজানুর রহমান বলেন, ৫ নম্বর ওয়ার্ডের নাগেরচর মহিলা কেন্দ্রে ভোট দিতে এসে দুই নারী তর্ক বিতর্কে জড়িয়ে যান। এসময় কেউ একজন জাহাঙ্গীরের পাঞ্জাবি ছিঁড়ে ফেলে। এ ঘটনায় তিনি তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী শব্দর ভূঁইয়াকে সন্দেহ করেন। এরপরই তারা একে অপরের সঙ্গে বাগবিতণ্ডায় জড়িয়ে যান।

jagonews24

তিনি আরও বলেন, ঘটনাটি বাগবিতণ্ডা থেকে হাতাহাতির পর্যায়ে চলে যায়। এক পর্যায়ে জাহাঙ্গীর হোসেনের সমর্থকরা পরপর কয়েকটি ককটেল বিস্ফোরণ ঘটান। দুই পক্ষের অনুসারীদের মধ্যে কিছুক্ষণ সময় ধরে ধাওয়া-পাল্টাধাওয়া চলে। পরে প্রশাসনের কর্মকর্তারা এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন। কয়েকজন আহত হলেও তাদের নাম বলতে পারছি না।

আরও পড়ুন: ভোটে বৃষ্টির বাগড়া

এ ব্যাপারে এই কেন্দ্রের নির্বাহী ম্যাজিস্ট্রেট দিলশাদ জাহান বলেন, খবর পাওয়া মাত্রই আমরা ঘটনাস্থলে উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে এনেছি। মারামারির বিষয়টি দেখা হচ্ছে। বর্তমানে বিপুল সংখ্যক আইন-শৃঙ্খলা বাহিনী ওই কেন্দ্রে মোতায়েন রয়েছে। এখন পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।

মোবাশ্বির শ্রাবণ/জেএস/জিকেএস