ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

যুবকের চাঁদাবাজি, খবর পেয়ে পুলিশে দিলেন কাদের মির্জা

জেলা প্রতিনিধি | নোয়াখালী | প্রকাশিত: ০৯:৪৬ পিএম, ১০ মে ২০২৩

নোয়াখালীর কোম্পানীগঞ্জে বাড়ি নির্মাণে ৫০ হাজার টাকা চাঁদা নেওয়ার অভিযোগে মাঈন উদ্দিন (৩৬) নামের এক যুবককে পুলিশে দিয়েছেন বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা।

বুধবার (১০ মে) বিকেলে তাকে ব্যবসায়ীর করা চাঁদাবাজির মামলায় কারাগারে পাঠানো হয়েছে। এরআগে সকাল ১০টার দিকে ওই আসামিকে আটক করে থানায় সোপর্দ করেন মেয়র।

মাঈন উদ্দিন বসুরহাট পৌরসভা ৮ নম্বর ওয়ার্ডের বানু মাঝির বাড়ির মৃত সাহাব উদ্দিনের ছেলে। তার বিরুদ্ধে এলাকায় সন্ত্রাস, চাঁদাবাজিসহ একাধিক অভিযোগ রয়েছে।

মামলার বাদী ব্যবসায়ী মো. নুরনবী জাগো নিউজকে বলেন, বসুরহাট পৌরসভার ইদ্রিছিয়া রোডে আমার ভায়রা প্রবাসী আনোয়ার হোসেন সোহেলের বাড়ি নির্মাণে ৫০ হাজার টাকা চাঁদা দাবি করেন মাঈন উদ্দিন ও তার সহযোগীরা। পরে ভয়ভীতি প্রদর্শন করলে গত ১৫ এপ্রিল তাকে ৫০ হাজার টাকা দেওয়া হয়। বুধবার সকালে বিষয়টি বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা বিষয়টি জানতে পেরে মাঈন উদ্দিনকে আটক করে পুলিশে সোপর্দ করেন। পরে আমি মাঈন উদ্দিনসহ তার আরও দুই সহযোগীর বিরুদ্ধে থানায় মামলা করি।

কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাদেকুর রহমান জাগো নিউজকে বলেন, আসামি মাঈন উদ্দিনকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। মামলার অপর আসামি মোহন ও মিয়া মাঝিকে গ্রেফতারের চেষ্টা চলছে।

ইকবাল হোসেন মজনু/এসআর/এএসএম