ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

কুড়িগ্রামে এসএসসির প্রক্সি দিতে এসে কারাগারে যুবক

জেলা প্রতিনিধি | কুড়িগ্রাম | প্রকাশিত: ০৪:৪৯ পিএম, ৩০ এপ্রিল ২০২৩

কুড়িগ্রামের রাজারহাট উপজেলায় এসএসসির পরীক্ষাকেন্দ্রে অন্যের হয়ে প্রক্সি দিতে আসা মো. সুমন রহমান (২৪) নামে এক যুবককে গ্রেফতার করে কারাগারে পাঠিয়েছে পুলিশ। তিনি রাজারহাট উপজেলার হরিশ্বর তালুক গ্রামের মো. কলিম উদ্দিনের ছেলে।

রোববার (৩০ এপ্রিল) সকাল সাড়ে ১০টার উপজেলার সিঙ্গের ডাবরীহাট দ্বিমুখী উচ্চ বিদ্যালয় অ্যান্ড কলেজ পরীক্ষাকেন্দ্র থেকে সুমনকে গ্রেফতার করা হয়।

জানা গেছে, রাজারহাট উপজেলায় অনুষ্ঠিত এসএসসি পরীক্ষায় সিঙ্গের ডাবরীহাট দ্বিমুখী উচ্চ বিদ্যালয় অ্যান্ড কলেজ পরীক্ষাকেন্দ্রে হরিশ্বর তালুক উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি পরীক্ষার্থী মো. ইসরাফিল হোসেনের পরিবর্তে সুমন পরীক্ষায় অংশ নেন। ওই পরীক্ষার্থীকে নিয়ে সন্দেহ হলে পরীক্ষাকেন্দ্রের দায়িত্বে থাকা শিক্ষক কর্তৃপক্ষকে বিষয়টি জানান। পরে সুমনকে জিজ্ঞাসাবাদে তিনি বদলি পরীক্ষা দেওয়ার কথা স্বীকার করলে পুলিশে খবর দেওয়া হয়। খবর পেয়ে রাজারহাট থানা পুলিশ এসে তাকে গ্রেফতার করে।

রাজারহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল্লাহিল জামান বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, ওই বদলি পরীক্ষার্থীর বিরুদ্ধে মামলা দিয়ে তাকে কারাগারে পাঠানো হয়েছে।

ফজলুল করিম ফারাজী/এমআরআর/জেআইএম