ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

না’গঞ্জে বিএনপির নেতাকর্মীদের বাড়িতে বাড়িতে তল্লাশি, গ্রেফতার ৬

জেলা প্রতিনিধি | নারায়ণগঞ্জ | প্রকাশিত: ০৭:২৩ পিএম, ০১ এপ্রিল ২০২৩

নারায়ণগঞ্জে কেন্দ্রঘোষিত অবস্থান কর্মসূচিকে কেন্দ্র করে সদর এলাকায় বিএনপির পাঁচ নেতাকর্মীকে গ্রেফতার করেছে পুলিশ। একইসঙ্গে রাতভর শহরের বিভিন্ন এলাকায় নেতাকর্মীদের বাড়িতে বাড়িতে তল্লাশির অভিযোগ উঠেছে।

শনিবার (১ এপ্রিল) বিকেলে গ্রেফতার বিএনপির নেতাকর্মীদের বিরুদ্ধে সাতদিনের রিমান্ড চেয়ে কারাগারে পাঠানো হয়েছে। ৩ এপ্রিল এ বিষয়ে শুনানি হবে।

না’গঞ্জে বিএনপির নেতাকর্মীদের বাড়িতে বাড়িতে তল্লাশি, গ্রেফতার ৬

গ্রেফতাররা হলেন নারায়ণগঞ্জ জেলা জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের সাবেক সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আব্দুল হামিদ ভাসানী ভূইয়া, ৮ নম্বর ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক জাহাঙ্গীর হোসেন স্বাধীন, বিএনপি নেতা কামাল আহমেদ, আনোয়ার হোসেন, জসিম উদ্দিন ও মহানগর স্বেচ্ছাসেবক দল নেতা কামালউদ্দিন জনি।

কোর্ট পুলিশের পরিদর্শক আসাদুজ্জামান জাগো নিউজকে বলেন, নারায়ণগঞ্জ সদর ও সিদ্ধিরগঞ্জ থানায় করা নাশকতা মামলায় পাঁচজনকে গ্রেফতার করা হয়েছে। তাদের বিরুদ্ধে সাতদিনের রিমান্ড চাওয়া হয়েছে। আদালত ৩ এপ্রিল শুনানির দিন ধার্য করেছেন।

না’গঞ্জে বিএনপির নেতাকর্মীদের বাড়িতে বাড়িতে তল্লাশি, গ্রেফতার ৬

নারায়ণগঞ্জ জেলা বিএনপির আহ্বায়ক মুহাম্মদ গিয়াসউদ্দিন বলেন, ‘আমাদের শান্তিপূর্ণ কর্মসূচিকে ঘিরে রাত থেকে নেতাকর্মীদের ঘরে ঘরে অভিযান চালিয়েছে পুলিশ। যাকে পেয়েছে ধরেছে। যাদের পায়নি তাদের বাড়িঘরেও খুঁজেছে।’

এ বিষয়ে নারায়ণগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও অপারেশন) চাইলাউ মারমা জাগো নিউজকে বলেন, নিয়মিত অভিযানের অংশ হিসেবে এ অভিযান চালানো হয়েছে। নির্দিষ্ট করে কারও বাসায় অভিযান চালানো হয়নি।

মোবাশ্বির শ্রাবণ/এসআর/জেআইএম