ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

স্বামী-সতীনের নির্যাতনে গৃহবধূ হাসপাতালে

প্রকাশিত: ০১:৩৯ পিএম, ২৫ ফেব্রুয়ারি ২০১৬

ঝিনাইদহে স্বামী ও সতীনের হাতে পাশবিক নির্যাতনের শিকার হয়ে হসপাতালের বারান্দায় শুয়ে যন্ত্রণায় কাতরাচ্ছেন নুরুন্নাহার বেগম নামে এক গৃহবধূ। সপ্তাহব্যাপী অমানুষিক নির্যাতনের পর তার শরীরের অনেকাংশে ধরেছে পঁচন আর নতুন ক্ষত দিয়ে ঝরছে রক্ত। এ ঘটনার পর থেকে পলাতক রয়েছেন স্বামী শহিদুল ইসলাম ও তার দ্বিতীয় স্ত্রী রহিমা খাতুন।

এলাকাবাসী সূত্রে জানা যায়, ১৪ বছর আগে জয়পুরহাট জেলার আক্কেলপুর উপজেলার হাজরা গ্রামের জহুরুল ইসলামের ছেলে শহিদুলের সঙ্গে বিয়ে হয় চট্টগ্রামের সাতকানিয়া উপজেলার বকরা-আলী বিল গ্রামের ইউসুফ আলীর মেয়ে নুরুন্নাহারের। ২টি সন্তানও জন্ম নেয় তাদের সংসারে। ৭ বছর পরে শহিদুল আবারও বিয়ে করেন।

এরপর থেকেই শুরু হয় নুরুন্নাহারকে শারীরিক ও মানসিক নির্যাতন। গত ২৫ দিন আগে তার স্বামী নিজ বাড়িতে তাদের নিয়ে যাওয়ার কথা বলে ঝিনাইদহ শহরের পাগলাকানাই এলাকার একটি বাড়ি নিয়ে বসবাস করছিল। আর সেই সঙ্গে চলছিল নুরুন্নাহারের উপর নির্যাতন। গত রাতে ওই গৃহবধূর আর্তচিৎকারে প্রতিবেশিরা টের পেয়ে পুলিশে খবর দেয়। এরপর পুলিশ তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে।

ঝিনাইদহ সদর হাসপাতালের ডা. দেবাশীশ রায় জানান, রোগীর অবস্থা শঙ্কটজনক। তার উন্নত চিকিৎসা প্রয়োজন।

ঝিনাইদহ সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাসান হাফিজুর রহমান জানান, গৃহবধূকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। এর সঙ্গে জড়িতদের গ্রেফতারের প্রক্রিয়া চলছে।

এফএ/এমএএস/আরআইপি