ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

ময়মনসিংহে সাবেক ছাত্রলীগ নেতাকে ছুরিকাঘাত

জেলা প্রতিনিধি | ময়মনসিংহ | প্রকাশিত: ০৫:৩১ এএম, ১৩ জানুয়ারি ২০২৩

ময়মনসিংহে সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা মুহাইমিনুল হক প্রিন্সকে (২৩) ছুরিকাঘাতে আহত করার ঘটনা ঘটেছে। গুরুতর আহত অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

বৃহস্পতিবার (১২ জানুয়ারি) দিনগত রাত সাড়ে ৮টার দিকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগের সামনে এ ঘটনা ঘটে।

আহত মুহাইমিনুল জেলার গৌরীপুর উপজেলার সোহাগী ইউনিয়নের শামছুল ইসলামের ছেলে। তিনি কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক উপ-পরিবেশ বিষয়ক সম্পাদক।

কোতোয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ কামাল আকন্দ জাগো নিউজকে এসব তথ্য নিশ্চিত করেছেন।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, মোটরসাইকেল দুর্ঘটনায় আহত হয়ে সেচ্ছাসেবক লীগ নেতা সোহেল গনি ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তাকে দেখতে মুহাইমিনুল তার কয়েকজন বন্ধুকে নিয়ে হাসপাতালে যান। সেখানে জরুরি বিভাগের সামনে যেতেই কৃষ্টপুর এলাকার জনি তার ৬-৭ জন সহযোগী নিয়ে মুহাইমিনুলকে উপর্যপুরি ছুরিকাঘাত করে পালিয়ে যায়।

পরে তাকে গুরুতর আহত অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের ৮ নম্বর ওয়ার্ডে ভর্তি করা হয়। সেখানে তার অবস্থার অবনতি হলে চিকিৎসক তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন। স্বজনরা রাত পৌনে ১২টার দিকে মুহাইমিনুলকে নিয়ে ঢাকার উদ্দেশ্যে রওনা করেন।

এ বিষয়ে ময়মনসিংহ মেডিকেল কলেজ ছাত্রলীগের সভাপতি অনুপম সাহা জাগো নিউজকে বলেন, সাবেক ছাত্রলীগ নেতাকে ছুরিকাঘাত করার বিষয়টি জানার পর তাকে দেখতে হাসপাতালে গিয়েছিলাম। অবস্থা গুরুতর হওয়ায় চিকিৎসক তাকে ঢাকায় স্থানান্তর করেন। আমি তাকে গাড়িতে তুলে দিয়েছি। তবে, কেন এ ঘটনা ঘটেছে বিষয়টি আমার জানা নেই।

কোতোয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহ্ কামাল আকন্দ জানিয়েছেন, এ ঘটনায় জড়িতদের গ্রেফতারে অভিযান চলছে। আইনগত ব্যবস্থাও প্রক্রিয়াধীন। ঘটনার কারণ জানার চেষ্টা চলছে।

মঞ্জুরুল ইসলাম/এমকেআর