ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

গাজীপুরে সাড়ে ৫ ঘণ্টায় সড়কে ঝরলো ৪ যুবকের প্রাণ

জেলা প্রতিনিধি | গাজীপুর | প্রকাশিত: ১০:২৪ এএম, ১৭ ডিসেম্বর ২০২২

গাজীপুর সিটি করপোরেশনের নাওজোর ও টেকনগপাড়া এলাকায় সড়ক দুর্ঘটনায় চার যুবক নিহত হয়েছেন। শুক্রবার (১৬ ডিসেম্বর) সন্ধ্যা সাড়ে ৬টা থেকে রাত ১১টার মধ্যে পৃথক দুটি দুর্ঘটনা ঘটে।

টেকনগপাড়া এলাকায় নিহতরা হলেন- ময়মনসিংহ জেলার নান্দাইল থানার পাকুরিয়া এলাকার সালাম মিয়ার ছেলে জাকির হোসেন (২৪) ও একই জেলার গৌরীপুর থানার অচিন্তপুর এলাকার বাসিন্দা আবু তায়েব মুন (২৩)। নাওজোর এলাকায় নিহত দুজনের পরিচয় জানা যায়নি। তবে তাদের একজনের বয়স আনুমানিক ২৫ বছর অন্যজনের ৩০ বছর।

গাজীপুর মেট্রোপলিটনের বাসন থানার উপ-পরিদর্শক (এসআই) মো. ফারুক হোসেন জাগো নিউজকে বলেন, গাজীপুর সিটি করপোরেশনের নাওজোর এলাকায় ফ্লাইওভারের নিচে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে দুর্ঘটনায় দুই যুবক ঘটনাস্থলে মারা যান। মরদেহ উদ্ধার করে করে হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। নিহতের স্বজনরা থানায় এলে নাম-পরিচয় নিশ্চিত হওয়া যাবে।

একই থানার এসআই মো. রোকন মিয়া জাগো নিউজকে বলেন, গাজীপুর চৌরাস্তা থেকে মোটরসাইকেলযোগে জাকির হোসেন ও আবু তায়েব মুন ময়মনসিংহে গ্রামের বাড়ি যাচ্ছিলেন। এক পর্যায়ে তাদের মোটরসাইকেলটি টেকনগপাড়া এলাকায় পৌঁছালে দ্রুতগতির একটি বাসের সঙ্গে সংঘর্ষ হয়। এতে জাকির হোসেন ও আবু তায়েব ঘটনাস্থলেই মারা যান। মরদেহ দুটি উদ্ধারের পরে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। তবে আবেদনের পরিপ্রেক্ষিতে বিনা ময়নাতদন্তে মরদেহ নিহতের স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

মো. আমিনুল ইসলাম/এসজে/এএসএম