ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

নারায়ণগঞ্জ থেকে লঞ্চ চলাচলও বন্ধ

জেলা প্রতিনিধি | নারায়ণগঞ্জ | প্রকাশিত: ১২:৫১ পিএম, ১০ ডিসেম্বর ২০২২

নারায়ণগঞ্জ থেকে মুন্সিগঞ্জ-চাঁদপুরসহ পাঁচটি রুটে লঞ্চ ও নৌযান চলাচলও বন্ধ আছে। শনিবার (১০ ডিসেম্বর) সকাল থেকেই নারায়ণগঞ্জ কেন্দ্রীয় টার্মিনাল ঘাট থেকে কোনো লঞ্চ ছেড়ে যায়নি।

সরেজমিনে গিয়ে দেখা যায়, বাস না পেয়ে যাত্রীরা লঞ্চঘাটে ভিড় করছেনে। অনেক যাত্রী সকাল থেকই লঞ্চের অপেক্ষা করছেন। আবার কেউ কেউ লঞ্চ না পেয়ে ফিরে গেছেন।

নাম প্রকাশে অনিচ্ছুক সংশ্লিষ্ট এক কর্মচারী জানান, ঢাকায় বিএনপির সমাবেশে কারণেই লঞ্চ চলাচল বন্ধ রাখা হয়েছে। সকাল থেকেই যাত্রীরা আসছেন কিন্তু লঞ্চ না পেয়ে ফিরে যাচ্ছেন। নারায়ণগঞ্জ থেকে ঢাকা খুবই কাছে। সহজেই এসব রুটে বিএনপির নেতাকর্মীরা নারায়ণগঞ্জে জড়ো হয়ে ঢাকায় প্রবেশ করতে পারেন। এ আশঙ্কা থেকেই বন্ধ রাখা হয়েছে নৌযান চলাচল।

jagonews24

শাহ আলম নামে এক যাত্রী বলেন, আমি অসুস্থ মানুষ। নারায়ণগঞ্জে এসেছিলাম চিকিৎসার জন্য। শুক্রবার থেকেই বাড়ি যাওয়ার জন্য অপেক্ষা করছি। কিন্তু লঞ্চ চলাচল বন্ধ থাকায় যেতে পারছি না।

এ বিষয়ে লঞ্চ মালিক সমিতির সভাপতি বদিউজ্জামান বাদল জাগো নিউজকে বলেন, আমাদের ওপর কোনো নির্দেশনা নেই। সরকারি বা বেসরকারি কেউই কোনো চাপ বা নির্দেশনা দেয়নি। যাত্রী না থাকায় লঞ্চগুলো এমনিতেই বন্ধ হয়ে গেছে। এখানে অন্য কোনো বিষয় নেই।

এদিকে সকাল থেকে নারায়ণগঞ্জে বাস চলাচল বন্ধ আছে। ঢাকাসহ দূরপাল্লার কোনো বাস ছেড়ে যায়নি। এমনকি আসেওনি।


মোবাশ্বির শ্রাবণ/এসজে/জিকেএস