ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

স্কুলছাত্রীকে ইভটিজিং, যুবককে পুলিশে দিলেন শিক্ষক-শিক্ষার্থীরা

জেলা প্রতিনিধি | ব্রাহ্মণবাড়িয়া | প্রকাশিত: ০৭:১৬ এএম, ২৭ অক্টোবর ২০২২

ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে ৮ম শ্রেণির এক ছাত্রীকে ইভটিজিং করার অভিযোগে রহমতউল্লাহ (২৬) নামের এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। এ ঘটনায় ওই ছাত্রীর বাবা থানায় মামলা দায়েরের পর বুধবার (২৬ অক্টোবর) বিকেলে রহমতউল্লাহকে আদালতে পাঠিয়েছে পুলিশ।

এর আগে বুধবার দুপুরে ওই যুবককে উপজেলার পানিশ্বর উচ্চ বিদ্যালয়ের সামনে থেকে আটক করে পুলিশের কাছে হস্তান্তর করেন স্কুলের শিক্ষক, শিক্ষার্থী ও স্থানীয় বাসিন্দারা।

পুলিশ জানায়, রহমতউল্লাহ পানিশ্বর উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেণির এক ছাত্রীকে প্রায় সময় উত্ত্যক্ত করতো। বুধবার দুপুরেও সে ওই ছাত্রীকে স্কুলের সামনে ইভটিজিং করে। ওই ছাত্রী বিষয়টি বিদ্যালয়ের প্রধান শিক্ষককে জানায়। অভিযোগ পাওয়ার পর বিদ্যালয়ের শিক্ষক, শিক্ষার্থী ও স্থানীয় বাসিন্দারা রহমতউল্লাহকে আটক করে পুলিশকে খবর দেন। পুলিশ এসে তাকে আটক করে থানায় নিয়ে যায়।

পানিশ্বর বিট পুলিশের দায়িত্বপ্রাপ্ত উপ-পরিদর্শক (এসআই) পঙ্কজ দাস জানান, ইভটিজিংয়ের অভিযোগে যুবককে আটকের পর থানায় নিয়ে আসা হয়। এই ঘটনায় ছাত্রীর বাবা বাদী হয়ে সরাইল থানায় একটি মামলা দায়ের করেছেন। ওই মামলায় গ্রেফতার দেখিয়ে অভিযুক্ত যুবককে আদালতে প্রেরণ করা হয়েছে।

আবুল হাসনাত মো. রাফি/এমএইচআর