ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

যুবকের লাথিতে কাঠমিস্ত্রির মৃত্যুর অভিযোগ

নিজস্ব প্রতিবেদক | বরিশাল | প্রকাশিত: ০৫:২৪ পিএম, ০৮ অক্টোবর ২০২২

বরিশালের আগৈলঝাড়া উপজেলায় কথা কাটাকাটির জের ধরে যুবকের লাথির আঘাতে সুভাষ মুন্সী (৫০) নামের এক ব্যক্তির মৃত্যুর অভিযোগ উঠেছে।

শনিবার (৮ অক্টোবর) সকালে তার মরদেহ উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে পুলিশ।

সুভাষ মুন্সী উপজেলার রাজিহার ইউনিয়নের ছোট বাশাইল গ্রামের রুপচাঁদ মুন্সীর ছেলে। অভিযুক্ত জয়ন্ত হালদার একই ইউনিয়নের পশ্চিম গোয়াইল গ্রামের সুনীল হালদারের ছেলে।

সুভাষ মুন্সীর স্বজনরা জানান, শুক্রবার বিকেলে পশ্চিম গোয়াইল গ্রামে রাস্তার পাশে একটি চায়ের দোকানে বসে চা পান করছিলেন সুভাষ মুন্সী। একই দোকানের সামনে বসে ছিলেন জয়ন্ত হালদার। স্থানীয় এক ব্যক্তির ফেসবুক আইডি থেকে কয়েকদিন আগে একটি অশ্লীল ছবি পোস্ট করা হয়। সেই ছবি পোস্ট নিয়ে তাদের মধ্যে কথা হচ্ছিল। পরে বিষয়টি নিয়ে তাদের মধ্যে কথা কাটাকাটি শুরু হয়।

একপর্যায়ে ক্ষিপ্ত হয়ে সুভাষ মুন্সীর তল পেটে লাথি দেন জয়ন্ত হালদার। এরপর সুভাষ মুন্সী অসুস্থ হয়ে পড়েন। তার বার বার বমি হচ্ছিল। পরে সুভাষ মুন্সীকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ডা. গোলাম মোর্শেদ সজীব মৃত ঘোষণা করেন।

আগৈলঝাড়া থানার পরিদর্শক (তদন্ত) মাজহারুল ইসলাম জাগো নিউজকে বলেন, হাসপাতালের মাধ্যমে বিষয়টি জানতে পেরে ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তা রাতে ঘটনাস্থল পরিদর্শন করেন। সুভাষ মুন্সীর পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলেন।

তিনি আরও বলেন, সুভাষ মুন্সীর মৃত্যু নিয়ে নানা ধরনের কথা শোনা যাচ্ছে। এ কারণে তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সকালে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। প্রতিবেদন পেলে ব্যবস্থা নেওয়া হবে।

সাইফ আমীন/এসজে/জেআইএম