ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

কুষ্টিয়ায় পেট্রল পাম্পে অগ্নিকাণ্ডে মৃতের সংখ্যা বেড়ে ৫

জেলা প্রতিনিধি | কুষ্টিয়া | প্রকাশিত: ১২:৪০ পিএম, ০৭ সেপ্টেম্বর ২০২২

কুষ্টিয়ার ভেড়ামারা উপজেলায় পেট্রল পাম্পে অগ্নিকাণ্ডে দগ্ধ বিদ্যুৎ হোসেন (২৫) মারা গেছেন। এ নিয়ে এ অগ্নিকাণ্ডে মৃতের সংখ্যা বেড়ে পাঁচজন হয়েছে।

মঙ্গলবার (৬ সেপ্টেম্বর) দিনগত রাত ২টার দিকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় মারা যান বিদ্যুৎ। তার চাচাতো ভাই মাহাবুল ইসলাম বিষয়টি জাগো নিউজকে নিশ্চিত করেছেন।

বিদ্যুৎ হোসেন ভেড়ামারা উপজেলার জুনিয়াদহ ইউনিয়নের পরানখালি এলাকার বিল্লাল হোসেনের ছেলে। তিনি ওই পেট্রল পাম্পে হিসাবরক্ষক হিসেবে কর্মরত ছিলেন।

ভেড়ামারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মজিবুর রহমান জাগো নিউজকে বলেন, ওই পেট্রল পাম্পে অগ্নিকাণ্ডের ঘটনায় এখন পর্যন্ত পাঁচ জনের মৃত্যু হয়েছে। দগ্ধ আছেন আরও কয়েকজন। অগ্নিকাণ্ডে হতাহতের ঘটনায় কোনো অভিযোগ না থাকায় কাউকে আটক করা হয়নি। তবে পুলিশের পক্ষ থেকে বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

কুষ্টিয়ায় পেট্রল পাম্পে অগ্নিকাণ্ডে মৃতের সংখ্যা বেড়ে ৫

১২ আগস্ট সন্ধ্যা সাড়ে ৭টার দিকে ভেড়ামারা উপজেলার মহিষাডোরা এলাকায় দফাদার ফিলিং স্টেশনে শর্ট সার্কিট থেকে ভয়াবহ অগ্নিকাণ্ড ঘটে। এতে ঘটনাস্থলে উপজেলার দিঘলকান্দি গ্রামের শাহাজুদ্দীনের ছেলে শাহাজুল (৩৫) ও একই এলাকায় তৌহিদুল ইসলামের ছেলে বিজয় (১৬) নিহত হন।

১৩ আগস্ট দিনগত রাত ১২টার দিকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় মো. রাজিব উদ্দিন (২৫) নামের এক যুবকের মৃত্যু হয়। ১৮ আগস্ট ওই হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় দৌলতপুর উপজেলার দিঘলকান্দি গ্রামের মৃত জয়নালের ছেলে রিমন (১৪) নামের এক কিশোরের মৃত্যু হয়।

একই হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন বিদ্যুৎ হোসেন। শরীরের মাত্র ১৭ শতাংশ দগ্ধ হলেও তাকে বাঁচানো সম্ভব হয়নি।

আল-মামুন সাগর/এসজে/জেআইএম