ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

কি‌শোরগঞ্জ সফর শে‌ষে ঢাকায় ফির‌লেন রাষ্ট্রপ‌তি

জেলা প্রতিনিধি | কি‌শোরগঞ্জ | প্রকাশিত: ০৯:৫৫ পিএম, ২৫ আগস্ট ২০২২

‌নি‌জের জেলা কি‌শোরগ‌ঞ্জে চার‌ দি‌নের সরকা‌রি সফর শেষে ঢাকায় ফিরেছেন রাষ্ট্রপ‌তি মো. আবদুল হা‌মিদ। বৃহস্পতিবার (২৫ আগস্ট) সন্ধ্যায় মিঠামইন থে‌কে ঢাকায় ফেরেন তিনি।

এরআগে চার‌ দি‌নের সরকা‌রি সফরের শেষ দি‌নে ব্যস্ত সময় পার ক‌রে‌ন রাষ্ট্রপ‌তি।

বি‌কে‌লে মিঠামইনে নবনির্মিত ডরমিটরি ভবন উদ্বোধনসহ বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ড পরিদর্শন করেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ। তি‌নি তমিজা খাতুন সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় পরিদর্শন ক‌রেন।

এসময় বিদ্যালয়ের একাডেমিকসহ বিভিন্ন বিষয়ে খোঁজখবর নেন রাষ্ট্রপতি এবং শিক্ষার্থীদের ভালোভাবে লেখাপড়া করার পরামর্শ দেন।

jagonews24

রাষ্ট্রপতি ঘোড়াউত্রা নদীর ওপর নির্মাণাধীন সেতুর নির্মাণকাজের অগ্রগতি পরিদর্শন করেন এবং মিঠামইন উপজেলার বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ড ঘুরে দেখেন।

বাদ আসর মিঠামইনের কামালপুরে বাবা হাজি মো. তায়েব উদ্দিন এবং মা তমিজা খাতুনের কবর জিয়ারত করেন রাষ্ট্রপতি আবদুল হামিদ। এ সময় তাদের আত্মার শান্তি কামনায় দোয়া ও মোনাজাত করা হয়।

স্থানীয় সংসদ সদস্য রেজওয়ান আহমেদ তৌফিক, রাষ্ট্রপতির কার্যালয়ের সচিব সম্পদ বড়ুয়া, সামরিক সচিব মেজর জেনারেল এস এম সালাহউদ্দিন ইসলাম, প্রেস সচিব মো. জয়নাল আবেদীন এবং সচিব (সংযুক্ত) ওয়াহিদুল ইসলাম খান এ সময় উপস্থিত ছিলেন।

সোমবার (২২ আগস্ট) চার‌ দিনের সরকা‌রি সফ‌রে বি‌শোরগঞ্জ আসেন রাষ্ট্রপ‌তি মো. আবদুল হা‌মিদ। তি‌নি ইটনা, মিঠামইন ও অষ্টগ্রা‌মে বি‌ভিন্ন কর্মসূ‌চি‌তে অংশ নেন।

নূর মোহাম্মদ/এসআর