ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

ঘর থেকে গৃহবধূর মরদেহ উদ্ধার, স্বামী কারাগারে

জেলা প্রতিনিধি | পিরোজপুর | প্রকাশিত: ০৯:৫৬ পিএম, ২০ আগস্ট ২০২২

পিরোজপুরের নেছারাবাদে সেবিকা রানী (২৩) নামের এক গৃহবধূ ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় তার বাবার করা মামলায় স্বামী বিধান রায়কে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার (২০ আগস্ট) সকালে আদালতের মাধ্যমে তাকে জেলা কারাগারে পাঠানো হয়।

মামলা সূত্রে জানা যায়, ৯ বছর আগে নেছারাবাদ উপজেলার দূর্গাকাঠী গ্রামের কালী কান্ত রায়ের ছেলে বিধান রায়ের সঙ্গে নলছিটি উপজেলার নাচন মহল এলাকার শান্তি রঞ্জন হাওলাদারের মেয়ে সেবিকা রানী রায়ের বিয়ে হয়। ওই সংসারে তাদের একটি সাত বছরের সন্তান রয়েছে। বিধান তেমন কাজকর্ম করেন না। তিনি বারবার শ্বশুরবাড়ি থেকে টাকা এনে দেওয়ার জন্য স্ত্রী সেবিকাকে চাপ দিতেন।

টাকা না পেলে বিধান প্রায়ই সেবিকাকে মারধর করতেন। শুক্রবার রাতেও বিধান তাকে মারধর করেন। এক পর্যায়ে সেবিকা ঘরের ভেতরে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে।

নেছারাবাদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবীর মোহাম্মদ হোসেন জাগো নিউজকে বলেন, খবর পেয়ে পুলিশ গৃহবধূর মরদেহ উদ্ধার করে। তার স্বামী বিধানকে নজরদারিতে রাখা হয়। রাতে সেবিকার বাবা শান্তি রঞ্জন হাওলাদার থানায় মামলা দেন। বিধানকে রাতেই গ্রেফতার করা হয়। শনিবার তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

এসজে/জেআইএম