ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

মাগুরায় একই পরিবারের ১২ মাদক ব্যবসায়ী আটক

প্রকাশিত: ০৮:৪২ এএম, ০১ ফেব্রুয়ারি ২০১৬

মাগুরা শহরের দোয়ারপাড় এলাকা থেকে চিহ্নিত মাদক ব্যবসায়ী পরিবারের ১২ জনকে আটক করেছে মাগুরা সদর থানা পুলিশ। সোমবার দুপুরে তাদের আটক করা হয়।

আটকরা হলেন- দোয়ারপাড়ের মাদক সম্রাট নামে পরিচিত সিরাজ, সিরাজের ভাই চাঁদ মিয়া, মিরাজ ও ফুল মিয়া। এছাড়া ফুল মিয়ার স্ত্রী মাফিয়া, ছেলে সজীব, রাজু, বোন বিলু, রুপালী, শিপালী, দিপালী ও বিনুকে আটক করা হয়েছে।

সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হুদা জাগো নিউজকে জানান, আটকদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একাধিক মামলা রয়েছে। জামিনে যেয়ে তারা গোটা পরিবার মিলে গাঁজা, ফেনসিডিলসহ বিভিন্ন মাদকের ব্যবসা চালিয়ে আসছে। পুলিশ তাদের জিজ্ঞাসাবাদ করে তাদের হেফাজতে থাকা মাদকদ্রব্য ও তাদের অন্যান্য সহযোগীদের নাম পরিচয় উদ্ধারের চেষ্টা করবে।

এ সময় মাদক ব্যবসায়ী পরিবারের প্রধান সিরাজ সাংবাদিকদের সামনে বলেন, পারিবারিকভাবে আমরা মাদকের ব্যবসা করে আসছি। তবে শেষ বারের মতো আমাদের ক্ষমা প্রদর্শনপূর্বক সুযোগ দিলে এ ব্যবসা থেকে আমরা সরে যাবো।

উল্লেখ্য, এ সময় পুলিশের অভিযানকালে ওই এলাকা থেকে মাদক ব্যবসায়ীদের সহযোগী সন্দেহে ২২ জনকে পুলিশ আটক করলেও জিজ্ঞাসাবাদ শেষে মুছলেকা নিয়ে তাদের ছেড়ে দেয়া হয়।

মাগুরার পুলিশ সুপার (এসপি) একেএম এহসান উল্লাহ জাগো নিউজকে বলেন, জেলার রাজনৈতিক নেতাকর্মী ও পুলিশ এক সঙ্গে কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করলে অল্প দিনের মধ্যেই মাগুরা থেকে ১০০ ভাগ মাদক ব্যবসা বিলুপ্ত করা সম্ভব। যা মাগুরার জন্য মাইলফলক হয়ে থাকবে।

এসএস/এমএস