ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

পঞ্চগড় প্রেসক্লাবের সভাপতি মুকুল : সম্পাদক সফিকুল

প্রকাশিত: ১০:৫১ এএম, ৩০ জানুয়ারি ২০১৬

পঞ্চগড় প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন সম্পন্ন হয়েছে। নির্বাচনে ১৩ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে। সদস্যদের সম্মতিক্রমে সমঝোতার ভিত্তিতে দৈনিক জনকণ্ঠের স্টাফ রিপোর্টার রহমান মুকুল সভাপতি এবং দৈনিক সমকাল ও জাগোনিউজ২৪.কম এর পঞ্চগড় প্রতিনিধি সফিকুল আলম সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

শনিবার দুপুরে সাধারণ সভা শেষে বিকেলে এ নির্বাচন অনুষ্ঠিত হয়।  

দৈনিক দিনকালের আলতাফ হোসেন ও এনটিভি, ঢাকা ট্রিবিউন এবং দৈনিক আজকের পত্রিকার সাজ্জাদুর রহমান সাজ্জাদ সহ-সভাপতি, সময় টিভির আব্দুর রহিম যুগ্ম -সম্পাদক, দৈনিক যুগান্তর ও যমুনা টিভির এসএ মাহমুদ সেলিম কোষাধ্যক্ষ, মানবজমিনের সাবিবুর রহমান সাবিব সাংগঠনিক সম্পাদক, দৈনিক নয়াদিগন্তের আসাদুজ্জামান আসাদ সাহিত্য ও প্রকাশনা সম্পাদক, দৈনিক সকালের খবর ও করতোয়ার সামসউদ্দিন চৌধুরী কালাম সমাজকল্যাণ ও পাঠাগার সম্পাদক, দৈনিক ভোরের ডাক ও রাইজিং বিডির হাসিবুল করিম ক্রীড়া ও প্রচার সম্পাদক এবং সদস্য পদে প্রথম আলোর শহীদুল ইসলাম শহীদ, এটিএন বাংলার হারুন উর রশিদ বাবু এবং দৈনিক কালের কন্ঠ ও বিডি নিউজের সাইফুল আলম বাবু নির্বাচিত হয়েছেন।

তিন সদস্য বিশিষ্ট নির্বাচন কমিশনার প্রবীন সাংবাদিক হাসান আলী মিয়া, আলমগীর জলীল তালুকদার ও আতাউর রহমান রবি নির্বাচন পরিচালনা করেন।

এর আগে সকালে পঞ্চগড় প্রেসক্লাবের মিলনায়তনে প্রেসক্লাব সভাপতি এ রহমান মুকুলের সভাপতিত্বে দ্বি-বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সফিকুল আলম সফিক দ্বি-বার্ষিক প্রতিবেদন পেশ করেন। এসময় সাংবাদিক শহীদুল ইসলাম শহীদ, সাজ্জাদুর রহমান সাজ্জাদ, সাইফুল আলম বাবু, এস এ মাহমুদ সেলিম, হারুন উর রশিদ বাবু, সামসউদ্দিন চৌধুরী কালাম, আবুল কাশেম রুমেল, সাবিবুর রহমান সাবিব প্রমুখ বক্তব্য রাখেন।

সফিকুল আলম/এআরএ/আরআইপি