ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

আমরা তথাকথিত বিরোধীদল হতে চাই না : চুন্নু

প্রকাশিত: ১০:১৭ এএম, ৩০ জানুয়ারি ২০১৬

জাতীয় সংসদে তথাকথিত বিরোধীদল হতে চাননা বলে মন্তব্য করেছেন, জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য, শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী মুজিবুল হক চুন্নু।

শনিবার দুপুরে কিশোরগঞ্জ সরকারি গুরুদয়াল কলেজ মিলনায়তনে মাদক বিরোধী অভিযান ও প্রচারণা মাসের সমাপনী উপলক্ষে আলোচনা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতা শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ মন্তব্য করেন।

মন্ত্রী পরিষদের প্রভাবশালী সদস্য মুজিবুল হক চুন্নু বলেন, আমরা চাই সংসদ ভালোভাবে চলুক। সরকার ভালো কাজ করলে সহযোগিতা করবো আর জনস্বার্থ বিরোধী কাজ করলে প্রতিবাদ করবো। তবে আমরা তথাকথিত বিরোধীদল হতে চাইনা-যে বিরোধী দলের নেতা পাঁচ বছরের মধ্যে মাত্র ১০ দিন জাতীয় সংসদে যাবেন।

মন্ত্রিসভা থেকে সহসা পদত্যাগের কোনো সম্ভাবনা নেই, জানিয়ে জাপা নেতা মুজিবুল হক চুন্নু বলেন, এটা দলীয় সিদ্ধান্তের ব্যাপার। আগামীকাল স্থায়ী কমিটি ও সংসদীয় কমিটির বৈঠক হবে। সেখানে যে কোনো সিদ্ধান্ত হতে পারে। তবে আপাতত এমন কোনো সম্ভাবনা নেই। সরকারে থাকায় জাতীয় পার্টির অস্তিত্ব হুমকির সম্মুখীন কিনা- সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, না হুমকি হবে কেন? বরং দল সংগঠিত করার আরও সুযোগ পাওয়া যাচ্ছে। যারা এমন কথা বলেন, এটা তাদের ব্যক্তিগত মূল্যায়ন বলে মনে করেন তিনি।

কিশোরগঞ্জের জেলা প্রশাসক জিএসএম জাফর উল্লাহর সভাপতিত্বে মাদক বিরোধী অনুষ্ঠানে গুরুদয়াল সরকারি কলেজের অধ্যক্ষ রাম চন্দ্র রায়, কিশোরগঞ্জ পৌরসভার মেয়র মাহমুদ পারভেজ, অতিরিক্ত পুলিশ সুপার এস এম মোস্তাইন ও মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের ঢাকা বিভাগের অতিরিক্ত পরিচালক গোলাম কিবরিয়া উপস্থিত ছিলেন।

নূর মোহাম্মদ/এমএএস