ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

সড়ক দুর্ঘটনায় মাদরাসা ছাত্র নিহত

প্রকাশিত: ০৯:৫৯ এএম, ৩০ জানুয়ারি ২০১৬

সিলেটের গোয়াইনঘাটে সড়ক দুর্ঘটনায় মাদরাসা ছাত্র সাইদুল ইসলাম (২৫) নিহত হয়েছেন। এসময় অন্তত আরো চারজন আহত হয়েছেন। নিহত সাইদুল ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলার রামপুর কোনাপাড়া গ্রামের মো. মোতালেবের ছেলে। তিনি সিলেটের দক্ষিণ সুরমা উপজেলার ভার্তখলা মাদরাসার ছাত্র।

শনিবার সকাল সাড়ে ৮টার দিকে সিলেট-তামাবিল সড়কের বাগেরসড়ক এলাকায় এ দুর্ঘটনা ঘটে। হতাহতরা সিলেটের দক্ষিণ সুরমা উপজেলার ভার্তখলা মাদরাসার ছাত্র বলে জানা গেছে। আহতদের সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, সিলেট থেকে তামাবিলমুখী একটি মাইক্রোবাস (ঢাকা মেট্টো চ-০২-২৮১৫) গোয়াইনঘাটের বাগেরসড়ক নামক স্থানে পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পার্শ্ববর্তী গাছের সঙ্গে ধাক্কা লাগে। এতে মাইক্রোবাসটি রাস্তার পার্শ্ববর্তী খালে পড়ে যায়। এসময় ঘটনাস্থলেই মারা যান মাদ্রাসাছাত্র সাইদুল। দুর্ঘটনায় চালকসহ মাদরাসার চার ছাত্র আহত হয়েছেন। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে সিলেট ওসমানী হাসপাতালে ভর্তি করে।

সিলেট তামাবিল হাইওয়ে পুলিশের সার্জেন্ট মিজানুর রহমান জানান, পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে। সড়ক দুর্ঘটনায় হতাহতরা সিলেটের দক্ষিণ সুরমা উপজেলার ভার্তখলা মাদরাসার ছাত্র।

ছামির মাহমুদ/এআরএ/আরআইপি