ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

বড়াইগ্রামে আ.লীগ নেতার ঝুলন্ত মরদেহ উদ্ধার

প্রকাশিত: ০৫:৪২ এএম, ৩০ জানুয়ারি ২০১৬

নাটোরের বড়াইগ্রামে আবু রায়হান মোল্লা নামে এক আওয়ামী লীগ নেতার ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শনিবার সকাল সাড়ে ৯টার দিকে উপজেলার বাইমালী এলাকার একটি মাঠের ভিতর আম গাছের সঙ্গে ঝুলন্ত অবস্থায় মরদেহটি উদ্ধার করা হয়।

নিহত রায়হান মাঝগাও ইউনিয়ন আওয়ামী লীগের তথ্য ও শিক্ষা বিষয়ক সম্পাদক এবং কামারদহ এলাকার মৃত জাহেদ আলী মোল্লার ছেলে ।  

বড়াইগ্রামের বনপাড়া পুলিশ তদন্তকেন্দ্রের উপ-পরিদর্শক দয়াল হোসেন জানান, শনিবার সকালে স্থানীয়রা বাইমালী এলাকার একটি মাঠের ভিতর আম গাছের সঙ্গে পা বাঁধা অবস্থায় ঝুলন্ত মরদেহ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। পরে পুলিশ এসে মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নাটোর সদর হাসপাতাল মর্গে পাঠায়।

এসআই দয়াল আরো জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে কোনো পূর্ব বিরোধের কারণে রায়হানকে হত্যার পর গাছের সঙ্গে ঝুলিয়ে রাখা হয়েছে।

এদিকে, স্থানীয়রা জানান, শুক্রবার বিকেলে রায়হান গ্রামের বাড়ি কামারদহ যায়। সেখানে রাত ৮টার দিকে কামারদহ গ্রামের বাড়ি থেকে বাইমালী নিজ বাড়িতে রওনা দেয়। এরপর থেকে সারারাত তার আর কোনো খোঁজ খবর পাওয়া যায়নি। আজ সকালে মরদেহটি স্থানীয়রা দেখতে পেয়ে পুলিশে খবর দেয়।

স্থানীয়রা আরো জানান, গত ইউপি নির্বাচনে রায়হান মেম্বার প্রার্থী ছিলেন। এবারও নির্বাচনে সম্ভাব্য প্রার্থী তিনি। তবে ২০১৫ সালের এপ্রিল মাসে বাইমালী এলাকার মোত্তালেব নামের এক কৃষককে ঘুম থেকে ডেকে তুলে গুলি করে হত্যা মামলার আসামি ছিলেন তিনি।

রেজাউল করিম রেজা/এসএস/এমএস