ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

অপহরণের দুই মাস পর শিশুর মরদেহ উদ্ধার

প্রকাশিত: ০৮:৩৫ পিএম, ২৯ জানুয়ারি ২০১৬

রংপুরের আদর্শপাড়া এলাকা থেকে চার বছরের শিশু রওনক অপহরণের প্রায় দুই মাস পর তার মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার রাতে মিঠাপুকুর উপজেলার খোড়াগাছ ইউনিয়নের তেকানীপাড়ার একটি ধান ক্ষেত থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

মিঠাপুকুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ুন কবীর শিশু রনকের মরদেহ উদ্ধার করার বিষয়টি নিশ্চিত করে বলেন, নিহত শিশুর বাবা-মা মরদেহটি রওনকের বলে শনাক্ত করেছেন।

ওসি জানান, শুক্রবার রাত ৯টার দিকে মিঠাপুকুর উপজেলার তেকানী গ্রামের একটি রোপা আমন ক্ষেতের মধ্যে পানি তোলার জন্য করা একটি গর্ত থেকে এক শিশুর মরদেহ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয় এলাকাবাসী। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে শিশুটির মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

এদিকে খবর পেয়ে শিশু রওনকের বাবা রাঙ্গা মিয়াসহ স্বজনরা মিঠাপুকুর থানায় গিয়ে শিশু রওনকের মরদেহ শনাক্ত করেন। পুলিশ জানায়, নিহতের শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে।|

ওসি হুমায়ুন কবীর জানান, শনিবার মরদেহ ময়নাতদন্তের জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হবে।

প্রসঙ্গত, গত বছরের ১ ডিসেম্বর দুপুরে নগরীর আদর্শপাড়ার নিজ বাসার সামন থেকে দুস্কৃতিকারীরা রওনককে অপহরণ করে বলে দাবি করেন তার বাবা মোছাদ্দেক হোসেন রাঙ্গা।

ঘটনার দিন রাতেই কোতয়ালী থানায় সাধারণ ডায়রি করেন তিনি। পরে বিভিন্ন স্থানে খোঁজ করে শিশুটিকে না পাওয়ায় ৩ ডিসেম্বর কোতয়ালী থানায় মামলা করেন।

জিতু কবীর/বিএ