ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

ক্যান্সার আক্রান্ত বাবার চিকিৎসা আর করাতে পারলেন না ছেলে

নিজস্ব প্রতিবেদক | বগুড়া | প্রকাশিত: ১২:০৭ পিএম, ১৬ জুলাই ২০২২

বগুড়ার কাহালুতে প্রাইভেটকার ও মিনিট্রাকের মুখোমুখি সংঘর্ষে বাবা-ছেলেসহ ৪ জন নিহত হয়েছেন। শনিবার (১৬ জুলাই) সাড়ে ৮টার দিকে কাহালুর দরগাহহাট এলাকার সজল ফ্যাক্টরির সামনে বগুড়া-নওগাঁ মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- নওগাঁর ধামইরহাটের তানছের আলী (৬০), তার ছেলে টগর আলী (৩৫), মফিজ উদ্দিনের ছেলে আব্দুর রহমান (৩৫) এবং প্রাইভেটকারের চালক পত্নীতলা এলাকার মান্নুর ছেলে সুমন(৩০)। এতে শাকিল (২০) নামে আরও এক যুবক গুরুতর আহত হয়েছেন। তাকে উন্নত চিকিৎসার জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে পাঠানো হয়েছে।

জানা গেছে, তানছের আলী ক্যান্সার আক্রান্ত ছিলেন। চিকিৎসার জন্য প্রাইভেটকারে (ঢাকা মেট্রো-গ-২২-১৪৯৮) নওগাঁ থেকে বগুড়ায় যাচ্ছিলেন তারা। পথিমধ্যে কাহালুর দরগাহহাট এলাকায় পৌঁছালে বগুড়া থেকে নওগাঁগামী একটি মিনি ট্রাকের (ঢাকা মেট্রো- গ- ২৩-১৭১৩) সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই তানছের আলী, তার ছেলে টগর এবং প্রাইভেটকারের চালক সুমন মারা যান। পরে আহত শাকিল ও আব্দুর রহমানকে শজিমেক হাসপাতালে পাঠানো হলে পথিমধ্যে আব্দুর রহমানের মৃত্যু হয়।

কাহালু থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমবার হোসেন জানান, এ ঘটনায় চারজন নিহত হয়েছেন। তবে ট্রাকচালক পলাতক থাকায় তাদের আটক করা যায়নি। ট্রাকটি পুলিশ জব্দ করেছে।

এফএ/জেআইএম