ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

নাটোরে সস্ত্রীক খ্রিস্ট্রান শিক্ষকের ওপর হামলার ঘটনায় আটক ৭

প্রকাশিত: ১২:৪৫ পিএম, ২৯ জানুয়ারি ২০১৬

নাটোরের বড়াইগ্রামে সস্ত্রীক খ্রিস্ট্রান শিক্ষকের ওপর হামলার ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য ৭ জনকে আটক করেছে পুলিশ। অপরদিকে হামলায় সংজ্ঞাহীন শিক্ষক গাব্রিয়েল কোস্তা ও তার স্ত্রী বীণা পিরিচকের পুরোপুরি জ্ঞান ফিরেছে।
বর্তমানে তারা সুস্থ আছেন।

আটক যুবকরা হলেন, কালিকাপুর এলাকার জিয়াউর রহমান, বাবু ইসলাম, রুবেল, ইউনুস, নাজমুল, লিটন ও বাচ্চু।

বৃহস্পতিবার রাতে ও শুক্রবার দুপুরে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।
 
গাব্রিয়েল কোস্তা এবং বীণা পিরিচকের উদ্ধৃতি দিয়ে বনপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের কর্মকর্তা এসআই দয়াল জাগো নিউজকে জানান, রাত ১১টার দিকে রান্না ঘর থেকে খাবার আনতে যাওয়ার পথে পিছনের বাথরুমের দরজা দিয়ে ৩/৪ জন যুবক ঘরে ঢুকে। এসময় যুবকরা নগদ টাকা পয়সা ও স্বর্ণালংকার কি আছে তা দিয়ে দিতে বলে। কিন্তু বীণা পিরিচক বাধা দিলে তাকে লাঠি দিয়ে পায়ে আঘাত করা হয়। এসময় বাড়িতে রাখা ১৬ হাজার টাকা দিয়ে দেন শিক্ষক গাব্রিয়েল কোস্তা। এরপর যুবকরা স্বর্ণালংকারসহ দামি কি জিনিস পত্র আছে দিয়ে দিতে বলে। কিন্তু বাড়িতে আর কিছু নাই
জানালে ওই ৪ যুবক ঘরে থাকা জিনিস পত্র উল্টে পাল্টে দেখতে থাকেন। এসময় গাব্রিয়েল কোস্তা বাধা দিলে তাকে ধাক্কা দিয়ে ফেলে দেওয়া হয়। পরে সংজ্ঞাহীন অবস্থায় প্রতিবেশিরা তাদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে।

এ বিষয়ে নাটোরের অতিরিক্ত পুলিশ সুপার মুনশী শাহাবুদ্দীন জাগো নিউজকে জানান, আটকদের জিজ্ঞাসাবাদ করে হামলার ঘটনায় কারা জড়িত তা নিশ্চিত হওয়া গেছে। প্রকৃত অপরাধীদের ধরতে পুলিশি অভিযান চলছে। এছাড়া যাদেরকে আটক করা হয়েছে এরা সবাই মাদকাসক্ত অথবা মাদক ব্যবসায়ী। এই মাদকাসক্তরাই অর্থের লোভে শিক্ষক দম্পতির বাড়িতে হামরা চালিয়েছিল।

তিনি জানান,  শিক্ষক দম্পতির ওপর হামলার ঘটনায় বড়াইগ্রাম থানায় একটি মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।


রেজাউল করিম রেজা/ এমএএস