ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

চুয়াডাঙ্গায় অপহরণকালে আটক ৩

প্রকাশিত: ১১:৩৭ এএম, ২৮ জানুয়ারি ২০১৬

চুয়াডাঙ্গার সদর উপজেলায় কলেজছাত্রীকে অপহরণকালে তিনজনকে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করেছে স্থানীয় জনতা। বৃহস্পতিবার দুপুর আড়াইটার দিকে এ ঘটনা ঘটে।

আটকরা হলো, আলমডাঙ্গার হাটবোয়ালিয়া গ্রামের আশরাফুর রহমানের ছেলে আশিক আহমেদ কলিন্স (২২), একই গ্রামের আব্দুস সামাদের ছেলে আরিফ আহমেদ বিপ্লব (২০) ও কেশবপুর গ্রামের আব্দুর রহমানের ছেলে ফাহিম (২৪)।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, দুপুরে আলমডাঙ্গার শালিকা গ্রামের কফিল উদ্দীনের মেয়ে ও চুয়াডাঙ্গা আদর্শ সরকারি মহিলা কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্রী ফাহমিদা আক্তার কণা কলেজ থেকে বাড়ি ফিরছিলেন। পথিমধ্যে কলিন্স, বিপ্লব ও ফাহিমসহ পাঁচজন ওই ছাত্রীকে জোরপূর্বক মাইক্রোবাসে তুলে অপহরণ করে নিয়ে যাচ্ছিলেন।

এসময় শহরের শহিদ হাসান চত্বর এলাকায় কলেজছাত্রীর চিৎকার দিলে এলাকাবাসী মাইক্রোবাসটি গতিরোধ করে। পরে ওই কলেজছাত্রীকে উদ্ধার করে এবং তিন অপহরণকারীকে গণধোলাই দিয়ে পুলিশে খবর দেয়। এসময় অন্যরা পালিয়ে যায়।

খবর পেয়ে চুয়াডাঙ্গা সদর থানা পুলিশ ঘটনাস্থল থেকে অপহৃত কলেজছাত্রীকে উদ্ধার করে এবং অপহরণকারীদের থানায় নেয়।

সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ঘটনায় অপহৃত কলেজছাত্রী ফাহমিদা আক্তার কণা বাদী হয়ে থানায় কলিন্স, বিপ্লব ও ফাহিমসহ পাঁচজনের নাম উল্লেখ করে অপহরণ মামলা দায়ের করেছে।

সালাউদ্দিন কাজল/এআরএ/পিআর