ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

শরীয়তপুরে প্রবাসীর স্ত্রীকে কুপিয়ে হত্যা

প্রকাশিত: ০৮:০৮ এএম, ২৮ জানুয়ারি ২০১৬

শরীয়তপুর সদর উপজেলার পূর্ব সোনামুখী গ্রামে পোল্যান্ড প্রবাসীর স্ত্রী জেবুন্নেছাকে (৪০) কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। বুধবার দিবাগত রাতে এ হত্যার ঘটনা ঘটে।

স্থানীয় ও পরিবার সূত্রে জানা যায়, শরীয়তপুর সদর উপজেলার রুদ্রকর ইউনিয়নের পূর্ব সোনামুখী গ্রামে জেবুন্নেছা (৪০) নামে এক গৃহবধূকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।  জেবুন নেছা পোল্যান্ড প্রবাসী মজিবর রহমান (রাজু আহমেদ) বেপারীর স্ত্রী। ঘটনার রাতে জেবুন্নেছা তার ঘরে প্রতিবন্ধী মেয়ে রাইছা আক্তারকে (৬) নিয়ে ঘুমাচ্ছিলেন। গভীর রাতে রাইছার কান্না শুনতে পায় বাড়ির লোকজন। পরে বাড়ির লোকজন জেবুন্নেছার ঘরে প্রবেশ করে। এ সময় অন্ধকারে জেবুন্নেছার ঘরে সাড়া শব্দ না পেয়ে তার শাশুড়ি জলেফা চিৎকার দিলে তার (জলেফা) বড় ছেলে মো. করিম বেপারী ও আশেপাশের লোকজন এসে লেপের নিছে জেবুন্নেছার মরদেহ দেখতে পান। পুলিশ গিয়ে জেবুন্নেছার মরদেহ উদ্ধার করে।

জেবুন্নেছার স্বামীর (মজিবর রহমান (রাজু আহমেদ) বেপারীর) বড় ভাই আব্দুল করিম বলেন, এমন মৃত্যু মেনে নেয়ার মতো না। আমরা যাদের সন্দেহ করি তাদের বিরুদ্ধে মামলা করবো।

জেবুন্নেছার শাশুড়ি জলেফা বলেন, গভীর রাতে আমার নাতনী রাইছার কান্না শুনতে পেয়ে ঘরের ভিতর ঢুকে বউমার মরদেহ দেখতে পায়। ওর মাথায় কয়েকটা কোপের চিহ্ন দেখি।

পালং মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খলিলুর রহমান বলেন, আমি ঘটনাটি শুনেছি । পুলিশ গিয়ে জেবুন্নেছার মরদেহ উদ্ধার করেছে। ময়নাতদন্তের জন্য মরদেহ সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

ছগির হোসেন/এসএস