ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

ব্রাহ্মণবাড়িয়ায় পরিষ্কার-পরিচ্ছন্নতা অভিযান শুরু

প্রকাশিত: ০৭:২১ এএম, ২৬ জানুয়ারি ২০১৬

‘মুক্ত নয় চলো যুক্ত হবো, পরিচ্ছন্ন ব্রাহ্মণবাড়িয়া গড়বো’ এই স্লোগানকে সামনে রেখে ব্রাহ্মণবাড়িয়া শহরে পরিষ্কার-পরিচ্ছন্ন অভিযান শুরু করছে একটি বেসরকারি স্বেচ্ছাসেবী সংগঠন। মঙ্গলবার বেলা ১১টায় শহরের পৌর মুক্তমঞ্চে ‘অবিরাম ব্রাহ্মণবাড়িয়া’ সংগঠন আয়োজিত এই পরিষ্কার-পরিচ্ছন্নতা অভিযানের উদ্বোধন করেন জেলার অতিরিক্ত ম্যাজিস্ট্রেট মো. শামছুল হক।

জেলার বিশিষ্ট চিকিৎসক মো. আবু সাঈদের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার মো. হারুন অর রশীদ, গ্যাস ফিল্ডস স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ বিশ্বজিৎ ভাদুড়ি।

অনুষ্ঠানে অবিরাম ব্রাহ্মণবাড়িয়ার এই ব্যতিক্রমী উদ্যোগকে স্বাগত জানিয়ে শহরকে পরিষ্কার-পরিচ্ছন্ন করতে সকলকে একযোগে কাজ করার আহ্বান জানান বক্তারা।

পরে আলোচনা শেষে পৌরমুক্ত মঞ্চ থেকে একটি পরিচ্ছন্ন শোভাযাত্রা বের হয়। শোভাযাত্রাটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে রেলওয়ে স্টেশন চত্ত্বরে গিয়ে শেষ হয়।

এ ব্যাপারে জানতে চাইলে অবিরাম ব্রাহ্মণবাড়িয়া সংগঠনের সভাপতি নাঈম ইসলাম সাঈফী জাগো নিউজকে বলেন, শহরবাসীর মধ্যে জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে আমরা সংগঠনের পক্ষ থেকে পরিষ্কার-পরিচ্ছন্ন অভিযান কার্যক্রম হাতে নিয়েছি। এখন থেকে প্রতি মাসে আমরা নিয়মিতভাবে শহরের অন্তত একটি এলাকায় পরিষ্কার-পরিচ্ছন্নতা অভিযান চালিয়ে শহরকে আরো সুন্দর করে গড়ে তুলবো। এজন্য তিনি সকলের সহযোগিতা কামনা করেন।

আজিজুল আলম সঞ্চয়/এসএস/এমএস