ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

আবারো নির্বাচিত হলে অসমাপ্ত কাজগুলো করবো : আইভী

প্রকাশিত: ০৮:২০ পিএম, ২৫ জানুয়ারি ২০১৬

আসন্ন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনে মেয়র ডা. সেলিনা হায়াত আইভী এবারো নির্বাচন করার ইঙ্গিত দিয়েছেন। তিনি বলেন, জনগণ আমাকে ভালোবেসে গতবারের নির্বাচনে বিপুল ভোটে নিবাচিত করেছে। আর সেই ভালোবাসার প্রতিদানে জনগণের চাহিদা মোতাবেক উন্নয়ন করছি। আগামী নির্বাচনে জনগণ আমাকে তাদের মূল্যবান ভোটে ফের নির্বাচিত করলে আমার অসাপ্ত কাজগুলো সমাপ্ত করবো।

সোমবার রাতে সিটি কর্পোরেশনের ৮নং ওয়ার্ডের সিদ্ধিরগঞ্জের চৌধুরীবাড়ি এলাকায় একটি রাস্তা ও লাইট স্থাপন অনুষ্ঠান উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

মেয়র আইভী আরো বলেন, পাঁচ বছর আগে যখন ভোট চাইতে এ এলাকায় এসেছিলাম তখন এ রাস্তা দিয়ে হাটতে খুবই কষ্ট হতো। আজকের মতো এতো উন্নত ছিল না এখানকার রাস্তাঘাট। তখন কেউ আমাকে চিনতো না। অনেকে ভয় পেয়ে কথাও বলতে চায়নি। কিন্তু আপনাদের দোয়াতেই আমি মেয়র নির্বাচিত হয়েছি। তখন আপনাদের কথা দিয়েছিলাম এলাকার রাস্তাঘাট করে দেবো। আল্লাহর রহমতে আজ আমি আমার দেয়া কথা রাখতে পেরেছি। আমি আমার ভোটের দায়িত্ব পালন করছি। আপনারা আমাকে নির্বাচিত করে যে দায়িত্ব দিয়েছেন তা আমি পূরণ করতে সর্বদা চেষ্টা করছি।

তিনি আরো জানান, সিদ্ধিরগঞ্জের মধ্যে সবচেয়ে বড় ওয়ার্ড হচ্ছে ৮নং ওয়ার্ড। জাপানি সংস্থা জাইকার কাছ থেকে ১৫০ কোটি টাকার বরাদ্দ আছে। তবে এখনই সব কাজ করা সম্ভব হবে না। নির্বাচনে পুনরায় জয়ী হলে সব কাজ করতে পারবো। আমি জনগণের সেবক। আমি সবসমই জনগণের সেবা করতে চাই। আমার নিজের কোনো চাওয়া পাওয়া নাই। আমি সাধারণ মানুষের জন্য কিছু করতে চাই।

আইভী বলেন, আমি আমার বাবার দেখানো আদর্শ পথে চলছি। তিনি আমাকে বলে গেছেন, সব সময় মানুষের পাশে থাকতে। মানুষের সেবা করতে। তাই আমি জনগণের সেবা করে সাধারণ মানুষের পাশে সব সময় থাকতে চাই।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক নাফিজ আশরাফ, ৮নং ওয়ার্ড কাউন্সিলর রুহুল আমিন মোল্লা, সংরক্ষিত মহিলা কাউন্সিলর মনোয়ারা মিনু, দক্ষিণ এনায়েতনগর এলাকার বিশিষ্ট সমাজসেবক সামসুল আলম ভূইয়া প্রমুখ।

মো. শাহাদাত হোসেন/বিএ