ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

এমপি সেলিম ওসমানের উপস্থিতিতে দুই পক্ষের সংঘর্ষ

প্রকাশিত: ০২:৩৫ পিএম, ২৫ জানুয়ারি ২০১৬

নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য সেলিম ওসমানের উপস্থিতিতে ইউনিয়ন পরিষদের বর্তমান ও সাবেক চেয়ারম্যানের সমর্থদের সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে উভয়পক্ষের অন্তত ১০ জন আহত হয়েছেন।

সোমাবার বিকেলে সদর উপজেলার আলীরটেকের কুড়েরপাড়ে এক স্কুলের ভিত্তিপ্রস্তর স্থাপনকালে এ ঘটনা ঘটে।  

এ ঘটনায় উভয়পক্ষের মধ্যে দেখা দেয় চরম উত্তেজনা। পরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।    

এ ব্যাপারে মতিউর রহমান মতি জানান, শান্তিপূর্ণভাবে অনুষ্ঠান চলাকালে জাকির হোসেনের লোকজন হামলা করলে আমার চারজন কর্মী আহত হন। কিন্তু আমরা কোনো প্রতিবাদ করিনি এমপি সাহেবের কথায়।
 
অন্যদিকে জাকির হোসেন জানান, আলীরটেকে একটি অনুষ্ঠানে এমপি সেলিম ওসমান উপস্থিত হওয়ায় আমিসহ লোকজন নিয়ে সভাস্থলে যাচ্ছিলাম। এমপির আহ্বানে মঞ্চে আমি যাওয়ার পর আমার লোকদের প্রবেশে বাধা সৃষ্টি করে মতির লোকজন। এসময় মতির নির্দেশে আমার লোকজনের উপর হামলা চালানো হয়। এমপি সাহেবের কথা মোতাবেক আমার লোকদের শান্ত করি।  
 
নারায়ণগঞ্জ সদরের সহকারী কমিশনার (ভূমি) মাসুম আলী বেগ জানান, আলীরটেকে একটি স্কুলের ভবন নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ-৫ আসনের এমপি সেলিম ওসমান। অনুষ্ঠানকে কেন্দ্র করে ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান জাকির হোসেন ও সাবেক চেয়ারম্যান মতিউর রহমান মতির লোকদের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটেছে।

সভাস্থলে জাকির চেয়ারম্যানের লোকজন প্রবেশ করতে গেলে স্বেচ্ছাসেবকরা বাধা দিলে তাদের মধ্যে ধস্তাধস্তির ঘটনা ঘটে। আর ঘটনার সূত্রে দুই পক্ষের সংঘর্ষ হয়।
 
নারায়ণগঞ্জ সদর মডেল থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) শাহজালাল জানান, অপ্রীতিকর ঘটনার আশঙ্কায় পুলিশ দ্রুত ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এখন পর্যন্ত কোনো পক্ষ থানায় অভিযোগ দায়ের করেনি। তবে অভিযোগ দেয়া হলে ঘটনার তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।
 
শাহাদাত হোসেন/এআরএ/পিআর