ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

বাড়ি ফেরার পথে বিদেশফেরত যুবকের ‘আত্মহত্যা’

জেলা প্রতিনিধি | মাগুরা | প্রকাশিত: ০৭:৩৪ পিএম, ১৪ জুন ২০২২

মাগুরা সদর উপজেলার লস্কারপুর গ্রামে তরিকুল ইসলাম (৩০) নামের এক যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে সদর থানা পুলিশ। ঘটনাস্থল থেকে একটি সুইসাইড নোট উদ্ধার করা হয়েছে।

পুলিশের ধারণা, বিদেশফেরত ওই যুবক প্রতারণার শিকার হয়ে আত্মহত্যা করেছেন।

মঙ্গলবার (১৪ জুন) বিকেলে লস্কারপুর গ্রামের ইটভাটার পাশে স্থানীয় সাত্তার মোল্লার লিচু বাগান থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

মরদেহের পাশে পড়ে থাকা ফাইল ও কাগজপত্র পর্যালোচনা করে জানা গেছে, ওই যুবকের বাড়ি যশোরের শার্শা উপজেলার শিকারপুর গ্রামে। তিনি শিকারপুর গ্রামের মো. আলমের ছেলে।

লস্কারপুর গ্রামের গ্রামপুলিশ সদস্য সেন্টু মোল্যা বলেন, লিচু বাগানে অজ্ঞাতপরিচয় যুবকের ঝুলন্ত মরদেহের সংবাদ শুনে ঘটনাস্থলে ছুটে যাই। লিচুগাছের ডালে গামছা পেঁচানো অবস্থায় মরদেহটি ঝুলে ছিল। পাশে একটি কোর্ট ফাইল ও একটি ট্রলিব্যাগ পড়েছিল। পরে পুলিশকে খবর দেওয়া হয়।

মাগুরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসির উদ্দিন বলেন, সুইসাইড নোট ও আনুষঙ্গিক কাগজপত্র দেখে ধারণা করা হচ্ছে ওই যুবক বিদেশ থেকে আজই ঢাকায় ফিরে বাড়ি আসছিলেন। বিদেশে প্রতারণার শিকার হয়েছিলেন বলে সুইসাইড নোটে উল্লেখ রয়েছে।

ওসি আরও বলেন, তদন্ত শেষে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে। ময়নাতদন্তের জন্য মরদেহ ২৫০ শয্যা হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

এসআর/এএসএম