ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

কুসিক নির্বাচনে কাউন্সিলর প্রার্থীর ওপর হামলা

জেলা প্রতিনিধি | কুমিল্লা | প্রকাশিত: ০৮:২৬ এএম, ১৩ জুন ২০২২

কুমিল্লা সিটি করপোরেশন নির্বাচনে নগরীর ২২ নম্বর ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থী শাহআলম মজুমদারের ওপর হামলা ও তার সমর্থকদের মারধরের অভিযোগ উঠেছে। প্রয়োজনীয় ব্যবস্থা নিতে রিটার্নিং কর্মকর্তার কাছে লিখিত অভিযোগ দিয়েছেন তিনি।

রোববার (১২ জুন) রাতে রিটার্নিং কর্মকর্তা শাহেদুন্নবী চৌধুরী জাগো নিউজকে অভিযোগের সত্যতা নিশ্চিত করেছেন।

অভিযোগে বলা হয়, ওই ওয়ার্ডের সাবেক কাউন্সিলর মো. শাহআলম মজুমদারের (লাটিম প্রতীক) সমর্থকদের ওপর প্রতিদ্বন্দ্বী প্রার্থী মো. আজাদ হোসেনের (ঘুড়ি) লোকজন হামলা চালায়। এ সময় শাহআলম মজুমদারকে প্রকাশ্যে হত্যার হুমকি দিয়ে মানিক (৪২), শাহজান (৩০) ও খলিলকে (২৫) মারধর করা হয়।

এ বিষয়ে মো. শাহআলম মজুমদার জাগো নিউজকে বলেন, নির্বাচনী প্রচারণা শেষ করে বাড়ি ফেরার পথে দৈয়ারা রেল গেট এলাকায় আমার প্রতিদ্বন্দ্বী প্রার্থী আজাদ হোসেনের কর্মী দুলাল হোসেন অপুর নেতৃত্বে ১০-১২ জন বহিরাগত সন্ত্রাসী আমার ওপর হামলা চালায়। নির্বাচন থেকে আমাকে সরে দাঁড়ানো জন্য হুমকি দেওয়া হয়।

তবে অভিযোগ অস্বীকার করে অপর কাউন্সিলর প্রার্থী আজাদ হোসেনের নির্বাচন পরিচালনায় থাকা অভিযুক্ত যুবলীগ নেতা দুলাল হোসেন অপু জাগো নিউজকে বলেন, শাহআলম মজুমদার আমাদের প্রার্থীর জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে অপপ্রচার চালাচ্ছেন। আমার বিরুদ্ধে যে অভিযোগ আনা হয়েছে সেটি মিথ্যা। আমি এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

রিটার্নিং কর্মকর্তা শাহেদুন্নবী চৌধুরী বলেন, অভিযোগ পেয়েছি। এ বিষয়ে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে। নির্বাচনে কোনো অপরাধীকে ছাড় দেওয়া হবে না।

আগামী ১৫ জুন সিটি করপোরেশনের ১০৫ কেন্দ্রে ইলেকট্রনিক ভোটিং মেশিনে (ইভিএম) ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। এবার মেয়র পদে পাঁচজন, কাউন্সিলর পদে ১০৮ জন এবং সংরক্ষিত নারী কাউন্সিলর পদে ৩৬ প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।

জাহিদ পাটোয়ারী/আরএইচ/জেআইএম