ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

ফতুল্লায় স্বামীর হাতে গামের্ন্টস কর্মী খুন

প্রকাশিত: ০৯:০৯ এএম, ২৪ জানুয়ারি ২০১৬

নারায়ণগঞ্জের ফতুল্লায় পারিবারিক কলহের জের ধরে গার্মেন্টস কর্মী নাজমা (২৮) নামে এক গৃহবধূকে শ্বাসরোধে হত্যার অভিযোগ পাওয়া গেছে। নাজমাকে তার স্বামী নূর নবী গলায় রশি দিয়ে পেঁচিয়ে শ্বাসরোধে হত্যা করে পালিয়ে যায়।

রোববার সকালে সংবাদ পেয়ে ভুইঘর পশ্চিম পাড়া এলাকা হতে ফতুল্লা মডেল থানা পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

নিহত নাজমা বেগম দেলপাড়া এসবি গামের্ন্টসে শ্রমিক হিসেবে কর্মরত ছিলেন আর নুর নবী ব্যাটারিচালিত রিকশা (ইজিবাইক) চালক।

ঘটনাস্থলে যাওয়া ফতুল্লা মডেল থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) শাহিদুল ইসলাম জাগো নিউজকে বলেন, লালমনিরহাট জেলার কালীগঞ্জ থানার চাপারহাট এলাকার আব্দুল মান্নানের মেয়ে নাজমা বেগমের সঙ্গে একই উপজেলার আমজাদ হোসেনের ছেলে নুর নবীর বিয়ে হয়। তাদের সংসারে একটি পুত্র সন্তান জন্ম হয়। পরে ছেলেকে গ্রামের বাড়িতে রেখে নিজেদের সংসার প্রতিষ্ঠিত করতে ফতুল্লার পশ্চিম ভুইগড়ে আসাবউদ্দিনের ভাড়াটিয়া বাসায় উঠে। নাজমা দেলপাড়া এসবি গামের্ন্টসে চাকরি নেয় আর নুরনবী অটোরিকশা চালায়। এক পর্যায়ে তাদের স্বামী-স্ত্রীর মধ্যে বিরোধ সৃষ্টি হয়। আর সেই বিরোধে নুরনবী তার স্ত্রী নাজমা বেগমকে রশি পেঁচিয়ে শ্বাসরোধে হত্যা করে পালিয়ে যায়।

তিনি আরও জানান, সকালে নূরনবীর কাছ থেকে বাড়ির মালিক আসাবউদ্দিনের স্ত্রী বাসায় ভাড়া নিতে এসে দেখে নাজমার মরদেহ বিছানায় পড়ে আছে। পরে সংবাদ পেয়ে নাজমার মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়। আর নিহতের আত্মীয়-স্বজনরা এসে মামলা দায়ের করবে।  

শাহাদাত হোসেন/এসএস/এমএস