ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

ভাঙা কালভার্টে ঘটছে দুর্ঘটনা

প্রকাশিত: ০৫:৩২ এএম, ২৪ জানুয়ারি ২০১৬

ঝিনাইদহ সদর উপজেলার পাগলাকানাই-জিয়ানগর সড়কের কালভার্টটি সংস্কার না করায় যানবাহন চলাচল বিপদজনক হয়ে পড়েছে। অহরহ ঘটছে ছোট-বড় দুর্ঘটনা।

স্থানীয় ব্যবসায়ীরা জানান, পাগলাকানাই-জিয়ানগর সড়কটি অত্র এলাকার খুবই গুরুত্বপূর্ণ সড়ক। এ সড়কটিই পার্শ্ববর্তী চুয়াডাঙার সঙ্গে অত্র এলাকার মানুষের যোগাযোগের একটি অন্যতম রাস্তা। কিন্তু গত দুইমাস যাবৎ এভাবেই জীবনের ঝুঁকি নিয়ে চলাচল করতে হচ্ছে তাদের। দেখার যেন কেউ নেই।

তারা আরও জানান, এ রাস্তা ধরেই যেতে হয় গুরুত্বপূর্ণ বাজার বেতাই, চন্ডিপুর, জিয়ানগর, বেলেখাল, ডাকবাংলাসহ আরও বড়-বড় ৫টি বাজারে। প্রত্যেকটি বাজারই সব্জির জন্য বিখ্যাত। প্রতিদিন কমপক্ষে পনের হাজার মানুষ ব্যবহার করছে এই রাস্তা। প্রায় প্রতি রাতেই ঘটছে দুর্ঘটনা। কালভার্টটি ভেঙে যাওয়াই ব্যবসায়ীদের চরম দুর্ভোগ পোহাতে হচ্ছে। তারা এর দ্রুত সংস্কার চান।

গান্না ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আজিজুর রহমান লিটন জানান, কালভার্ট ভেঙে যান চলাচলে খুবই সমস্যার সৃৃষ্টি হচ্ছে। যেহেতু সড়কটি এলজিডির অন্তর্ভূক্ত তাই কর্তৃপক্ষের নিকট বিষয়টি জানানো হয়েছে। তবে আজ পর্যন্ত এর কোনো সুরাহা জনগণ পায়নি। এলাকাবাসীর পক্ষে তিনি অতি দ্রুত সমাধান চান।

এসএস/এমএস