ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

যশোরে পুকুরে ডুবে একসঙ্গে তিন শিশুর মৃত্যু

জেলা প্রতিনিধি | যশোর | প্রকাশিত: ০৪:০৬ পিএম, ৩০ মে ২০২২

যশোরের বাঘারপাড়ায় পুকুরে ডুবে একসঙ্গে তিন শিশুর মৃত্যু হয়েছে। সোমবার (৩০ মে) দুপুরে পুকুর থেকে তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তিনজনকেই মৃত ঘোষণা করেন।

মৃত শিশুরা হলো- উপজেলার দক্ষিণ শ্রীরামপুর গ্রামের হারুন মোল্লার মেয়ে তমা (৮), কামরুল ইসলামের মেয়ে সুমাইয়া (৮) ও শাহিদ মোল্লার ছেলে হোসাইন (৫)।

স্থানীয় ইউপি চেয়ারম্যান আমিনুর রহমান জাগো নিউজকে বলেন, গোসল করতে নেমে ওই তিন শিশুর মৃত্যু হয়েছে। মৃত ওই তিন শিশু একে অপরের প্রতিবেশী।

বাঘারপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জাগো নিউজকে বলেন, সোমবার দুপুরে ওই তিন শিশু বাড়ির পাশে খেলা করতে যায়। বাড়ি না ফেরায় তাদের খোঁজাখুঁজি শুরু করে পরিবারের লোকজন। পার্শ্ববর্তী পুকুরপাড়ে ওই তিন শিশুর জুতা পড়ে থাকতে দেখা যায়। এরপর স্থানীয়রা পানিতে নেমে ডুব দিয়ে এক শিশুকে উদ্ধার করে। পরবর্তীতে আরও দুজনকে উদ্ধার করা হয়। এরপর তাদের বাঘারপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ওসি আরও বলেন, এলাকাবাসীর মতে ওই তিন শিশু একসঙ্গে পুকুরে গোসল করতে নেমেছিল। সাঁতার না জানায় পানিতে ডুবে তাদের মৃত্যু হয়েছে।

মিলন রহমান/এসজে/এএসএম