ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

এবার নলডাঙ্গা থানার ওসির বিরুদ্ধে তদন্ত কমিটি গঠন

প্রকাশিত: ০৩:৩২ পিএম, ২২ জানুয়ারি ২০১৬

নাটোরের নলডাঙ্গা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা সুবীর দত্তের চাঁদাবাজি ও সাধারণ মানুষদের হয়রানির বিষয় খতিয়ে দেখতে তদন্ত কমিটি গঠন করেছে জেলা পুলিশ।

বৃহস্পতিবার বিকেলে নাটোরের পুলিশ সুপার শ্যামল কুমার মুখার্জি ভুক্তভোগীদের লিখিত অভিযোগ ও গণমাধ্যমে সংবাদ প্রচারের পর নাটোর সদর সার্কেলের সহকারী পুলিশ সুপার রফিকুল ইসলামকে তদন্ত করার এ নির্দেশ দেন। আগামী ৩দিনের মধ্যে তদন্ত করে রিপোর্ট দাখিল করারও নির্দেশ দিয়েছেন পুলিশ সুপার।  

পুলিশ কার্যালয় সূত্রে জানায়, গত বুধবার নলডাঙ্গা থানা পুলিশের ওসি সুবির দত্তের বিরুদ্ধে চাঁদাবাজি ও নির্যাতন নিয়ে বিভিন্ন গণমাধ্যমে সংবাদ প্রকাশিত হয়। এরপর পুলিশ সুপার গণমাধ্যম কর্মীদের সঙ্গে নিয়ে ভুক্তভোগীদের সাথে বলেন। এসময় তিনি ওসির বিরুদ্ধে প্রাথমিকভাবে অভিযোগের সত্যতা পান এবং ভুক্তভোগীদের লিখিত অভিযোগ দেওয়ার পরামর্শ দেন। পরে সমসখলসি গ্রামের নির্যাতিত রাশিদা বেগম, শফিকুল ইসলাম লালু ও সোহেল খান বৃহস্পতিবার বিকেলে ওসির বিরুদ্ধে লিখিত অভিযোগ করলে সদর সার্কেলের সহকারী পুলিশ সুপার রফিকুল ইসলামকে তদন্ত করে আগামী ৩দিনের মধ্যে রিপোর্ট দাখিল করার নির্দেশ দেন পুলিশ সুপার।
 
এবিষয়ে নাটোরের সহকারী পুলিশ সুপার রফিকুল ইসলাম জানান, ওসির বিরুদ্ধে আনিত অভিযোগ তদন্ত করে আগামী ৩ দিনের মধ্যে রিপোর্ট দাখিলের নির্দেশ প্রদান করা হয়েছে।

সম্প্রতি নাটোরের নলডাঙ্গা থানা পুলিেশের ভারপ্রাপ্ত কর্মকর্তা সুবির দত্তর বিরুদ্ধে মামলার ভয় দেখিয়ে সাধারণ মানুষদের কাছ থেকে মোটা অঙ্কের টাকা আদায় এবং সাধারণ মানুষদের হয়রানির অভিযোগ উঠে। এনিয়ে গত বুধবার ও বৃহস্পতিবার বিভিন্ন গণমাধ্যমে সচিত্র সংবাদ প্রকাশিত হয়।

রেজা/এমএএস/এমএস