ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

এবার ট্রাক চালককে পেটালো পুলিশ

প্রকাশিত: ০১:০৬ পিএম, ১৯ জানুয়ারি ২০১৬

রাজশাহীতে এবার পুলিশের মারপিটে ট্রাক চালক আহত হয়েছেন। মঙ্গলবার দুপুর সোয়া ২টার দিকে মহানগরীর তালাইমারি এলাকায় এ ঘটনা ঘটে। এর প্রতিবাদে ট্রাক চালকরা প্রায় পৌনে এক ঘণ্টা সড়ক অবরোধ করে রাখে। পরে থানা পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, একজন পুলিশ সদস্য সাদা পোশাক পরে চেয়ার নিয়ে তালাইমারি এলাকায় রাস্তার পাশে বসেছিলেন। এ সময় কাজলা থেকে একটি বালুবাহী ট্রাক তালাইমারীর দিকে যাচ্ছিল। কিন্তু, তার সামনের একটি ট্রাক জোর ব্রেক কষলে বালুবাহী ট্রাকটিও ব্রেক কষে। এতে নিয়ন্ত্রণ হারিয়ে বসে থাকা পুলিশের চেয়ারে সামান্য ধাক্কা লাগে।

এরপর ওই পুলিশ সদস্যের সঙ্গে ট্রাক চালক লালন হোসেনের কথাকাটাকাটি হয়। এর জের ধরে সাদা পোশাকে থাকা ওই ব্যক্তি নিজেকে পুলিশ সদস্য পরিচয় দিয়ে ট্রাক চালককে মারপিট করেন। এতে ট্রাক চালক আহত হন।

এদিকে, ট্রাক চালককে মারপিট করে আহত করার প্রতিবাদে অন্য ট্রাক চালকরা খবর পেয়ে রাস্তা অবরোধ করে বিক্ষোভ করতে থাকে। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

মতিহার থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ুন কবির জানান, পুলিশ দ্রুত ঘটনাস্থলে গিয়ে দোষী পুলিশ সদস্যের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের আশ্বাস দিলে ট্রাক চালকরা অবরোধ প্রত্যাহার করে।

ওসি বলেন, কোন পুলিশ সদস্য ট্রাক চালককে পিটিয়েছে, ট্রাক চালকরাও তার নাম বলতে পারছে না। বর্তমানে তাকে সনাক্তের চেষ্টা চলছে বলে জানান ওসি।

শাহরিয়ার অনতু/এমএএস/আরআইপি

আরও পড়ুন