ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

মিথ্যাচারের দল বিএনপি

প্রকাশিত: ০৩:৪০ পিএম, ১৮ জানুয়ারি ২০১৬

যুবলীগের চেয়ারম্যান মোহাম্মদ ওমর ফারুক চৌধুরী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ২০০৮ সালে রাষ্ট্র ক্ষমতায় আসার পর অত্যন্ত দ্রুততার সঙ্গে দেশ ও জাতিকে প্রত্যাশিত লক্ষ্যের দিকে এগিয়ে নিয়ে চলেছেন। আর এ উন্নয়নের অগ্রযাত্রাকে বাধাগ্রস্ত করতে অপশক্তি বিএনপি-জামায়াত ধারাবাহিকভাবে ষড়যন্ত্র ও নানারকম ঘৃণ্য অপচেষ্টা চালিয়ে যাচ্ছে।  

২১ জানুয়ারি সিলেটে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনসভা সফল করার লক্ষ্যে সোমবার সন্ধ্যায় সিলেট নগরীর রিকাবীবাজারস্থ কবি নজরুল ইসলাম মিলনায়তনে প্রতিনিধি সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ওমর ফারুক চৌধুরী বলেন, বিএনপিতে অনেক শিক্ষিত রাজনীতিবিদ আছেন, কিন্তু তাদের সাধারণ জ্ঞান নেই। এই সাধারণ জ্ঞানই এক অসাধারণ জ্ঞান। যা তাদের নেই। মহান মুক্তিযুদ্ধের শহীদদের নিয়ে মিথ্যাচার করছে। আসলে বিএনপি মিথ্যাচারের দল।

ওমর ফারুক চৌধুরী আরো বলেন, বিএনপি নেতা গয়েশ্বর শহীদদের নিয়ে গায়ের জোরে মিথ্যা কথা বলে বেড়াচ্ছেন। এসবে কাজ হবে না। পাকিস্তানের পরাজিত শক্তি খালেদা, বিএনপি ও জঙ্গিদের দিয়ে ষড়যন্ত্র করতে চায়। কিন্তু আওয়ামী লীগ ষড়যন্ত্র ভয় করে না।

ওমর ফারুক বলেন, জামায়াত-বিএনপি বাইরে দেখায় কুস্তি, আসলে ভেতরে ভেতরে ঠিকই তাদের দোস্তি। ওদের কাছ থেকে সাবধান। জামায়াত তো বলেছিল, সাকার ফাঁসি দিতে পারবে না, ফাঁসি হয়েই গেল, এখনোও ভুল করেই বলে, না সাকার মতো নেতার ফাঁসি দিতে পারবে না।

এরশাদকে উদ্দেশ্য করে তিনি বলেন, এরশাদ, এটা কি খায়, হেইটাই বুঝি না। সকালে এক কথা বলে, বিকেলে আরেক কথা। বিরাট উদ্ভট !

সিলেট মহানগর যুবলীগের আহ্বায়ক আলম খান মুক্তির সভাপতিত্বে ও জেলা যুবলীগের সাধারণ সম্পাদক খোন্দকার মহসিন কামরানের পরিচালনায় প্রতিনিধি সভায় প্রধান বক্তা ছিলেন, যুবলীগ সাধারণ সম্পাদক মো. হারুনুর রশীদ। এ সময় আরো উপস্থিত ছিলেন, জাতিসংঘের প্রতিনিধি ড. একে আব্দুল মোমেন, যুবলীগের প্রেসিডিয়াম সদস্য মুজিবুর রহমান চৌধুরী প্রমুখ।

ছামির মাহমুদ/এআরএ/পিআর