ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

না.গঞ্জে ৫ খুন বিচ্ছিন্ন ঘটনা

প্রকাশিত: ০১:১৯ পিএম, ১৮ জানুয়ারি ২০১৬

নারায়ণগঞ্জের পাঁচ খুন একটি বিচ্ছিন্ন ঘটনা বলে দাবি করেছেন জেলা পুলিশ সুপার খন্দকার মুহিদ উদ্দিন। সোমবার জেলা আইন-শৃঙ্খলা কমিটির সভায় তিনি এমন দাবি করেন।

পুলিশ সুপার বলেন, নারায়ণগঞ্জের আইন-শৃঙ্খলা পরিস্থিতি আগের চেয়ে অনেক ভাল। একই পরিবারের পাঁচ খুনের ঘটনা একটা বিচ্ছিন্ন ঘটনা। এটা পারিবারিক ঘটনা। কিন্তু এটা কোনো সন্ত্রাসী ঘটনা না। যারা খুন করেছে তারা অপেশাদার। আমরা খুনের রহস্য অনেকাংশ উদঘাটন করেছি। তবে সরাসরি বলার মতো এখনো কোন ক্লু আমরা পাইনি। যেটুকু তথ্য পেয়েছি তাতে মনে হচ্ছে মামলাটির রহস্য দ্রুত উদঘাটন করা সম্ভব হবে।

পুলিশ সুপার আরো বলেন, কাউকে বাসা ভাড়া দিলে তার সম্পর্কে জেনে শুনে দিবেন। কারো চলাফেরায় সন্দেহ হলে ব্যবস্থা নিবেন। যাকে তাকে বাসা ভাড়া দিবেন না। সামাজিক সচেতনা বৃদ্ধি না হলে অপরাধ কমানো সম্ভব না। সামনে আইসিসি বিশ্ব কাপ খেলা হবে বাংলাদেশে। এ বিষয়ে মিটিং চলছে। আইন-শৃঙ্খলা রক্ষার্থে পুলিশ প্রশাসন কাজ করে চলছেন।

জেলা আইন-শৃঙ্খলা কমিটির সভায় নারায়ণগঞ্জ জেলা প্রশাসক আনিসুর রহমান মিঞার সভাপতিত্বে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ-২ (রূপগঞ্জ) আসনের সংসদ সদস্য গাজী গোলাম দস্তগীর, নারায়ণগঞ্জ-৪ (সিদ্ধিরগঞ্জ-ফতুল্লা) আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান প্রমুখ।

শাহাদাত হোসেন/এআরএ/পিআর