ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

না.গঞ্জে নিহত ৫ জনের মরদেহ হস্তান্তর

প্রকাশিত: ০২:৫৭ পিএম, ১৭ জানুয়ারি ২০১৬

নারায়ণগঞ্জ শহরের ২নং বাবুরাইল খানকা মোড় এলাকার একটি ফ্ল্যাট বাসায় দুর্বৃত্তদের অস্ত্রের আঘাতে নিহত একই পরিবারের পাঁচজনের মরদেহ ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

রোববার বিকেলে ১০০ শয্যাবিশিষ্ট নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে ময়নাতদন্ত শেষে মরদেহগুলো হস্তান্তর করা হয়।

ওই সময়ে নিহত গৃহবধূ তাসলিমা বেগম (২৮), তার ছেলে শান্ত (১০) ও মেয়ে সুমাইয়া (৫) এবং ভাই মোরশেদুলের (২৫) মরদেহ গ্রহণ করেন নিহত তাসলিমার স্বামী শফিকুল ইসলাম। তাদের নারায়ণগঞ্জ শহরের পাইকপাড়া কবরস্থানে দাফন করা হবে।
 
এছাড়া হত্যাকাণ্ডে নিহত তাসলিমার জা লামিয়া বেগমের (২৫) মরদেহ তার স্বামী শরীফুল ইসলামের কাছে হস্তান্তর করা হয়েছে। লামিয়ার মরদেহ তাদের গ্রামের বাড়ি ময়মনসিংহের নান্দাইলে এলাকায় দাফন করা হবে।
 
এদিকে, ময়নাতদন্ত শেষে হাসপাতালের আরএমও ডা.আসাদুজ্জামান সাংবাদিকদের জানান, নিহতদের কারোই গলাকাটা হয়নি। তাদের মাথায়সহ শরীরের বিভিন্ন স্থানে অস্ত্র দিয়ে আঘাত করা হয়েছে। আর মাথায় আঘাত লাগার ফলে অতিরিক্ত রক্তক্ষরণে তাদের মৃত্যু হয়েছে।

Narayanganj-5-Murder

প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে- আজ থেকে একদিন আগে তাদের মৃত্যু হয়েছে। কিন্তু প্রাথমিক অবস্থায় তাদের কোনো ধরনের চেতনা নাশক প্রয়োগের আলামত পাওয়া যায়নি।

উল্লেখ্য, ১৬ জানুয়ারি রাতে নারায়ণগঞ্জ শহরের ২নং বাবুরাইল খানকা মোড় এলাকার একটি ফ্ল্যাট বাসায় একই পরিবারের পাঁচজনকে গলা কেটে হত্যা করে দুর্বৃত্তরা।

নিহতরা হলেন, গৃহবধূ তাসলিমা (৩৫), তার ছেলে শান্ত (১০) ও মেয়ে সুমাইয়া (৫), ছোট ভাই মোরশেদুল (২২) ও তাসলিমার জা লামিয়া (২৫)। এ ঘটনায় দুইজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ।

শাহাদাত হোসেন/এআরএ/পিআর