ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

নারায়ণগঞ্জে নিহতদের কারোরই গলাকাটা হয়নি : আসাদুজ্জামান

প্রকাশিত: ১১:০৬ এএম, ১৭ জানুয়ারি ২০১৬

নিহতদের কারোরই গলাকাটা হয়নি। তাদের মাথায় মারাত্মকভাবে আঘাতসহ শরীরের বিভিন্নস্থানে অস্ত্রের আঘাত করে নির্শংসভাবে হত্যা করা হয়। এমনই তথ্য জানালেন ময়নাতদন্ত টিমের প্রধান ডা.আসাদুজ্জামান।

রোববার ময়নাতদন্ত শেষে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা.আসাদুজ্জামান সাংবাদিকদের জানান, ডা.আসাদুজ্জামান আরো বলেন, মাথায় আঘাতের ফলে অতিরিক্ত রক্তক্ষরণে তাদের মৃত্যু হয়েছে। নিহতদের কারো গলাকাটা হয়নি। তবে তাদের গলায় ও শরীরের বিভিন্ন জায়গায় আঘাতের চিহ্ন আছে। এছাড়াও তাদের মাথায় আঘাতের চিহ্ন রয়েছে। তাদের গলায় কাপড় পেচিয়ে শ্বাসরোধ হত্যা করা হয়েছে এবং হাতের ছাপ পাওয়া গেছে।

ময়নাতদন্তের সময় ওই হাসপাতালের ডা. তোফাজ্জাল হোসেন ও ডা. মফিজ উদ্দিন উপস্থিত ছিলেন।

তিনি আরো বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে একদিন আগে তাদের মৃত্যু হয়েছে। কিন্তু তাদের প্রাথমিক অবস্থায় কোনো ধরনের চেতনানাশক কোনো কিছু পাওয়া যায়নি।
 
প্রসঙ্গত, শনিবার রাতে নারায়ণগঞ্জ শহরের ২নং বাবুরাইল খানকা মোড় এলাকার একটি ফ্লাট বাড়িতে একই পরিবারের পাঁচজনকে হত্যা করে দুর্বৃত্তরা। নিহতরা হলেন, তাসলিমা (৩৫), তার ছেলে শান্ত (১০), মেয়ে সুমাইয়া (৫), তাসলিমার ছোটভাই মোরশেদুল (২২) ও তাসলিমার জা লামিয়া (২৫)।

তাদের গ্রামের বাড়ি ময়মনসিংহের নান্দাইল উপজেলার চরভেলাবাড়ি। তারা শহরের বাবুরাইল ২নং এলাকার খানকামোড় এলাকার আমেরিকান প্রবাসী ইসমাইলের বাসায় ভাড়া থাকতেন। এ ঘটনায় ২ জনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ। ঘটনাস্থল থেকে আলামত সংগ্রহ করেছে সিআইডির ক্রাইম সিন ইউনিট।  
 
শাহাদাত হোসেন/এমএএস/পিআর

আরও পড়ুন