ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

ছিনতাই মামলায় কনস্টেবলসহ দুইজন কারাগারে

প্রকাশিত: ০৩:২৫ পিএম, ১৬ জানুয়ারি ২০১৬

বরিশাল নগরীর গোরস্থান এলাকায় কলেজ ছাত্রকে আটকে চাঁদাবাজি ও তার মোটরসাইকেল ছিনতাইয়ের ঘটনায় দায়ের করা মামলায় বিমান বন্দর থানার কনস্টেবলসহ দুইজনকে কারাগারে পাঠিয়েছে আদালত। এছাড়া অভিযুক্ত কনস্টেবলকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। শুক্রবার এ ঘটনা ঘটে।

তারা হলেন, পুলিশ কনস্টেবল আল-আবিদ এবং তার সহযোগী গোলাম আল রাজি বনি।

বরিশাল মহানগর পুলিশের মুখপাত্র সহকারী কমিশনার আবু সাঈদ জানান, গত ১২ জানুয়ারির দায়ের হওয়া মামলায় অভিযুক্ত কনস্টেবল আল-আবিদ ও তার সহযোগীকে গ্রেফতার করা হয়েছে। মামলাটি দায়ের করেন, বরিশাল পল্লী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা মো. ওয়াহেদুজ্জামান।

মামলায় তিনি অভিযোগ করেন, ১১ জানুয়ারি তার ছেলে কলেজ ছাত্র এসএম আসিফ জামান বরিশাল নগরীর গোরস্থান রোড ধোপাবাড়ির মোড় দিয়ে মোটরসাইকেল নিয়ে যাওয়ার সময় কনস্টেবল আল-আবিদ ও বনি তার গতিরোধ করে। এসময় আসিফকে আটক করে তার কাছে এক লাখ টাকা চাঁদা দাবি করে তারা। পরে আসিফ তার মায়ের কাছে ফোন করে টাকা চাওয়ার কথা জানায়। তাৎক্ষণিক টাকা দিতে না পাড়ায় আল-আবিদ ও তার সহযোগী আসিফের মোটরসাইকেল নিয়ে
যায়।

তিনি আরো জানান, শুক্রবার ওই মামলায় তাদের গ্রেফতার করা হয়েছে। বিকেলে তাদের বরিশাল মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হয়।

আদালতের বিচারক রফিকুল ইসলাম তাদের কারাগারে প্রেরণের নির্দেশ দেন। এ ঘটনায় অভিযুক্ত কনস্টেবলকে সাময়িক বরখাস্ত করা হয়েছে বলেও জানান তিনি।

সাইফ আমীন/এআরএ/পিআর