ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

নড়াইলে জমে উঠেছে তাঁত ও হস্তশিল্প মেলা

প্রকাশিত: ০৯:৫৫ এএম, ১৪ জানুয়ারি ২০১৬

নড়াইলে ২০ দিনব্যাপী তাঁত বস্ত্র ও হস্তশিল্প মেলায় দর্শনার্থীদের উপচেপড়া ভিড় শুরু হয়েছে। মেলায় প্রায় অর্ধশতাধিক স্টল রয়েছে। প্রথম দিন থেকেই ক্রেতাদের ভিড় লক্ষ করা যাচ্ছে।

বৃহস্পতিবার  সকালে মেলায় ঘুরতে আসা মৌসুমী রকিব বলেন, এই প্রথম নড়াইলে এ ধরনের মেলার আয়োজন করা হয়েছে, আমরা খুবই আনন্দিত এবং সংসারের প্রয়োজনীয় সামগ্রী ক্রয় করতে পারবো।

মেলা কমিটির আহ্বায়ক শেখ মো. সালাউদ্দিন নান্না জাগো নিউজকে বলেন, নড়াইলে বিভিন্ন ধরনের মেলা হয়ে থাকে। কিন্তু, তাঁত বস্ত্র ও হস্তশিল্প মেলা কখনো হয়নি। তাই আমরা নড়াইলবাসীকে ভিন্ন ধরনের আনন্দ দেয়ার চেষ্টা করছি। আশাকরি সকলের সহযোগিতায় আমরা মেলাকে সুষ্ঠুভাবে সফল করতে পারবো।

জাতীয় মহিলা সংস্থা নড়াইলের আয়োজনে উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন জাতীয় মহিলা সংস্থা জেলা চেয়ারম্যান সৈয়দা জাহানারা অহীদ।

এসময় আরও বক্তব্য রাখেন জেলা পরিষদের প্রশাসক ও জেলা আওয়ামীলীগের সভাপতি এডভোকেট সুবাস চন্দ্র বোস, পুলিশ সুপার সরদার রকিবুল ইসলাম, বীরমুক্তিযোদ্ধা এডভোকেট ফজলুর রহমান জিন্নাহ, মিনোতি বোস, রাবেয়া ইউসুফ, তাঁত বস্ত্র ও হস্থশিল্প মেলা কমিটির আহব্বায়ক শেখ সালাউদ্দিন নান্না, সাবেক ভিপি জাহাঙ্গীর হোসেন ইকবাল, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি হাফিজ খান মিলন প্রমূখ।
এসময় অতিথিদের ফুলেল শুভেচ্ছা ও ক্রেস্ট প্রদান করা হয়। মেলার উদ্বোধনী অনুষ্ঠান শেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়।

হাফিজুল নিলু/এমজেড/আরআইপি