ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

নতুন মেয়র কারাগারে

প্রকাশিত: ০১:৪০ পিএম, ১৩ জানুয়ারি ২০১৬

চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার নব নির্বাচিত মেয়র ও জেলা জামায়াতের আমীর নজরুল ইসলামকে জেল হাজতে প্রেরণ করেছেন আদালত। বুধবার দুপুরে চাঁপাইনবাবগঞ্জ জেলা দায়রা জজ ও চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত এই নির্দেশ দেন।

এছাড়া নব-নির্বাচিত দুই নারী কাউন্সিলরকে মঙ্গলবার রাতে তাদের নিজ বাড়ি থেকে গ্রেফতার করে পুলিশ। জেলা গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জ হামিদুর রশিদ জাগো নিউজকে জানান, বুধবার জেলা ও দায়রা জজ মো. এনামুল বারীর আদালতে নজরুল ইসলাম আত্মসমর্পণ করে দু`টি মামলার জামিনের আবেদন করলে শুনানি শেষে আদালত একটি মামলায় জামিন মঞ্জুর করলেও অপর মামলার জামিন আবেদন না মঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। পুলিশ পরে তাকে ‘খ’ অঞ্চলের (শিবগঞ্জ) সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট নূর নবী, ‘খ’ অঞ্চলের (গোমস্তাপুর) মো. শরীফুল ইসলাম ও সদর সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট জুয়েল অধিকারীর আদালতে হাজির করে। শুনানি শেষে আদালত একটি মামলায় জামিন মঞ্জুর করলেও তিনটি মামলার জামিন আবেদন নাকচ করে  কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

তিনি জানান, চাঞ্চল্যকর সিটি কলেজের মেধাবি ছাত্র আরিফুল ইসলাম আরিফ হত্যা মামলায় নজরুল এজাহার নামীয় আসামি মর্মে পুলিশ ১০ দিনের রিমান্ড আবেদন করলে আগামী ২১ জানুয়ারি শুনানির দিন ধার্য করেন আদালত।

পুলিশ জানায়, আটক নজরুলের বিরুদ্ধে চাঁপাইনবাবগঞ্জ জেলার বিভিন্ন থানায় নাশকতা, হত্যাসহ ১৮টি মামলা রয়েছে।

এদিকে চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার নব নির্বাচিত দুই নারী কাউন্সিলরকে মঙ্গলবার রাতে তাদের নিজ বাড়ি থেকে আটক করে পুলিশ। আটকরা হলেন, ১,২ ও ৩ নম্বর ওয়ার্ডের সংরক্ষিত নারী কাউন্সিলর মোসলেমা বেগম মুসি ও ১০,১১ ও ১২ নম্বর ওয়ার্ডের নারী কাউন্সিলর সাকেরা খাতুন।

চাঁপাইনবাবগঞ্জ সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ময়নুল ইসলাম জাগো নিউজকে জানান, নাশকতার মামলায় দুই কাউন্সিলর মোসলেমা ও সাকেরাকে গ্রেফতার করে পুলিশ।

মোহা. আব্দুল­াহ/এমজেড/আরআইপি