ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

স্টেশনে ভাঙচুর : ১২শ’ জনের বিরুদ্ধে মামলা

প্রকাশিত: ১১:৪৬ এএম, ১৩ জানুয়ারি ২০১৬

ব্রাহ্মণবাড়িয়ায় মাসুদুর রহমান (১৮) নামে এক মাদ্রাসাছাত্রের মৃত্যুর ঘটনাকে কেন্দ্র করে মঙ্গলবার ব্রাহ্মণবাড়িয়া রেলওয়ে স্টেশনে হামলা চালিয়ে ভাঙচুর ও রেললাইনে অগ্নিসংযোগ এবং রেললাইন উপড়ে ফেলা হয়। এ ঘটনায় অজ্ঞাত ১২শ` জনের বিরুদ্ধে একটি মামলা দায়ের করা হয়েছে।

বুধবার বিকেলে আখাউড়া রেলওয়ে থানায় মামলাটি দায়ের করা হয়। আখাউড়া রেলওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবদুস ছাত্তার মামলার বিষয়টি নিশ্চিত করে জাগো নিউজকে জানান, বিকেলে ব্রাহ্মণবাড়িয়া রেলওয়ে স্টেশনের মাস্টার মো. মহিদুর রহমান বাদী হয়ে রেলওয়ে স্টেশন ভাঙচুর ও অগ্নিসংযোগের ঘটনায় আখাউড়া রেলওয়ে থানায় অজ্ঞাত ১২শ` জনকে আসামি করে একটি মামলা দায়ের করেছেন।

Real

উল্লেখ্য, মাদ্রাসাছাত্রের মৃত্যুর ঘটনাকে কেন্দ্র করে মঙ্গলবার সকাল সাড়ে ১০টার দিকে বিক্ষুব্ধ হাজারো মাদ্রাসাছাত্র ব্রাহ্মণবাড়িয়া রেলওয়ে স্টেশনে হামলা চালান। এসময় বিক্ষুব্ধরা স্টেশনের এক নম্বর প্লাটফর্মের সকল দরজা-জানালা, স্টেশন মাস্টারের কক্ষ, প্যানেল বোর্ড, টেলিফোন ও অন্যান্য আসবাবপত্র ভাঙচুর করে। এছাড়া রেললাইনে অগ্নিসংযোগ এবং রেললাইন উপড়ে ফেলেন। এ ঘটনায় প্রায় ৯ ঘণ্টা ঢাকার সঙ্গে পূর্বাঞ্চলের রেল যোগাযোগ বন্ধ থাকে।

আজিজুল আলম সঞ্চয়/এমজেড/এমএস