ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

চাঁদপুরে পিকনিকে গিয়ে নদীতে ডুবে শিক্ষার্থীর মৃত্যু

জেলা প্রতিনিধি | চাঁদপুর | প্রকাশিত: ০৫:৪৮ এএম, ১৮ মার্চ ২০২২

পিকনিক করতে গিয়ে নদীতে ডুবে টুটুল হাসান নয়ন (১৭) নামে এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার চাঁদপুরের মতলবে এ ঘটনা ঘটে।

নয়ন ঢাকার ডেমরার নাভারন স্কুল অ্যান্ড কলেজের দশম শ্রেণির ছাত্র। তার বাবা আব্দুল মান্নান ঢাকা তেজগাঁও থানায় পুলিশ কনস্টেবল পদে চাকরি করেন।

জানা যায়, নাভারুন স্কুল অ্যান্ড কলেজের ১৩৫ জন ছাত্র মতলবে মেঘনা নদীর পাড়ে মোহনপুর পর্যটন কেন্দ্রে পিকনিক করার উদ্দেশ্যে আসে। আনুমানিক দেড়টার সময় কয়েকজন ছাত্র নদীতে সাতার কাটতে নামে। সাতার কেটে সবাই তীরে উঠলেও নয়ন আর উঠেনি। বন্ধুরা অনেক খোঁজাখুঁজির পর তাকে না পেয়ে নিকটবর্তী মোহনপুর নৌ-পুলিশকে খবর দেয়। পরে ডুবুরি দল এসে নয়নকে নদী থেকে উদ্ধার করে। এসময় তাকে মতলব উত্তর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিলে কর্তব্যরত চিকিৎসক ডা. মোহাম্মদ হাসিবুল ইসলাম মৃত ঘোষণা করেন।

সহপাঠী শাহরিয়ার নাজিম মুন্না বলেন, তার এভাবে মৃত্যু হবে তা মানতে বড় কষ্ট হচ্ছে।

নাভারন স্কুল অ্যান্ড কলেজের প্রধান শিক্ষক মো. আজিজুল হক বলেন, আসলে আমরা এসেছিলাম আনন্দ করার জন্য। কিন্তু এই ঘটনায় আমরা খুবই মর্মাহত। মরদেহ বুঝে নেওয়ার জন্য তার অভিভাবকদের জানানো হয়েছে।

এ বিষয়ে মোহনপুর নৌ-পুলিশ ফাঁড়ির অফিসার ইনচার্জ একে এম কাউছার জানান, মৃত নয়নের সুরতহাল রিপোর্ট তৈরি করা হয়েছে। আমরা তার বাবা-মায়ের জন্য অপেক্ষা করছি। তারা আসলেই পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।

নজরুল ইসলাম আতিক/জেডএইচ/