ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

মানিকগঞ্জে কাফনের কাপড় পাঠিয়ে হত্যার হুমকি

প্রকাশিত: ০৫:২৯ এএম, ১৩ জানুয়ারি ২০১৬

মানিকগঞ্জে সাটুরিয়া পূজা উদযাপন কমিটির সভাপতি প্রভাষক সমরেন্দু সাহা লাহোরসহ চারজনকে চিঠি ও কাফনের কাপড় পাঠিয়ে হত্যার হুমকি দিয়েছে জঙ্গি সংগঠন আনসারুল্লাহ বাহিনী টিম (এবিটি )। এ ব্যাপারে সাটুরিয়া থানায় নিরাপত্তা চেয়ে সাধারণ ডায়েরি করেছেন সমরেন্দু সাহা লাহোর।

সাটুরিয়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাবিবুল্লাহ সরকার এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

জানা গেছে, সাটুরিয়া উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি সমরেন্দু সাহা লাহোরের ঠিকানায় মঙ্গলবার বিকালে ডাকযোগে একটি চিঠি আসে। ওই একটি চিঠির মধ্যেই বালিয়াটী উদীচী শাখার সভাপতি আবুল হোসেন, বালিয়াটী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. রুহুল আমিন ও বালিয়াটী রাম কৃষ্ণের অধ্যক্ষ স্বামী পরিমুক্তানন্দকে কাফনের কাপড় পাঠিয়ে দেয়া হয়। বলা হয় তোমরা আমাদের পরবর্তী টার্গেট, প্রস্তুত থাকো।

এ ব্যাপারে সাটুরিয়া উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি প্রভাষক সমরেন্দু সাহা লাহোর বলেন, চিঠিটি সাটুরিয়ার বালিয়াটি ডাকঘর থেকে তাকে ডেলিভারি করা হয়েছে। চিঠির মধ্যে কাফনের কাপড় পিন দিয়ে আটকিয়ে দেয়া হয়। ওই চিঠিতে লেখা রয়েছে, আল্লাহু আকবর। তোমরা সীমা লঙ্ঘন করো না ।আল্লাহ সীমা লঙ্ঘনকারীকে পছন্দ করেন না। তোমরা পাপিষ্ট প্রতারক। এছাড়া ওই চিঠিতে আরও বলা হয়েছে, আমাদের পরবর্তী টার্গেট তোমরা। প্রস্তুত থাকো।

তিনি আরও বলেন, এটি কোনো জঙ্গি সংগঠনের কার্যকলাপ না। তাকে মানসিকভাবে নির্যাতন করার জন্য এই চিঠিটি পাঠিয়েছেন।

বি.এম খোরশেদ/এসএস/পিআর