ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

ছিনতাইকালে ৩ পুলিশ সদস্যকে ধাওয়া করে ধরলো জনতা

জেলা প্রতিনিধি | নোয়াখালী | প্রকাশিত: ১০:১২ এএম, ২৮ ফেব্রুয়ারি ২০২২

নোয়াখালীর কোম্পানীগঞ্জে ছিনতাইকালে ফেনীর সোনাগাজী মডেল থানার তিন পুলিশ সদস্যকে আটক করেছে স্থানীয় জনতা। এসময় তাদের কাছ থেকে ছিনতাই করা দেড়লাখ টাকা উদ্ধার করা হয়েছে।

রোববার (২৭ ফেব্রুয়ারি) দিনগত রাত সাড়ে ১২টায় কোম্পানীগঞ্জের মুছাপুর ইউনিয়নের ৫নং ওয়ার্ড ছোটধ্বলি গ্রামে এ ঘটনা ঘটে।

আটক পুলিশের সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মো. জহিরুল হকসহ আরও দুই কনস্টেবল ফেনীর সোনাগাজীর থানার আদর্শগ্রাম তদন্ত কেন্দ্রে কর্মরত।

মুছাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আইয়ুব আলী জাগো নিউজকে বলেন, রাতে দোকান বন্ধ করে ছোটধ্বলি গ্রামের ব্যবসায়ী শেখ ফরিদ বাড়ি ফেরার পথে রাস্তার ওপর তিন পুলিশ সদস্য তাকে ইয়াবা ব্যবসায়ী আখ্যা দিয়ে সিএসজিচালিত অটোরিকশায় তুলে মারধর শুরু করেন। পরে ব্যবসায়ীর কোমরে থেকে দেড়লাখ টাকার বান্ডিল ছিনিয়ে নিয়ে তাকে রাস্তার পাশে ফেলে দেন।

‘তার চিৎকারে আশপাশের লোকজন ধাওয়া করে সিএনজিসহ তিন পুলিশকে আটক করেন। পরে ঘটনাস্থলে গিয়ে তাদের কাছ থেকে ব্যবসায়ীর দেড়লাখ টাকা উদ্ধার করি এবং ফেনীর পুলিশ সুপারের অনুরোধে তাদেরকে সোনাগাজী থানা পুলিশের হাতে তুলে দিই।’

সোনাগাজী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাজেদুল ইসলাম পলাশ জাগো নিউজকে বলেন, আদর্শগ্রাম তদন্ত কেন্দ্রের ৩ পুলিশ সদস্যের সঙ্গে মুছাপুরের স্থানীয় লোকজনের সামান্য ভুল বোঝাবুঝি হয়েছে। বিষয়টি সমাধানের চেষ্টা চলছে।

জানতে চাইলে সহকারী পুলিশ সুপার (এএসপি-সোনাগাজী সার্কেল) মো. মাসুদুর রহমান বলেন, আমি ছুটিতে ছিলাম তাই বিষয়টি আমার জানা নেই।

অন্যদিকে ফেনীর পুলিশ সুপার (এসপি) মো. আবদুল্লাহ আল মামুনকে বার বার ফোন করেও পাওয়া যায়নি।

ইকবাল হোসেন মজনু/এফএ/জিকেএস